shono
Advertisement

অভিষেকের স্ত্রী রুজিরাকে সওয়া এক ঘণ্টা জিজ্ঞাসাবাদ CBI-এর, প্রশ্ন ব্যাংক লেনদেন নিয়ে

দুপুর ১.১৩ নাগাদ বেরিয়ে যান সিবিআই আধিকারিকরা।
Posted: 01:17 PM Feb 23, 2021Updated: 02:11 PM Feb 23, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১১.৫৪ থেকে দুপুর ১.১৩। প্রায় সওয়া এক ঘণ্টার জিজ্ঞাসাবাদ শেষ।  অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) স্ত্রী রুজিরার সঙ্গে কথা বলে ‘শান্তিনিকেতন’ থেকে বেরিয়ে গেলেন সিবিআই (CBI) আধিকারিকরা। 

Advertisement

কয়লা কাণ্ডে সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরাকে  জিজ্ঞাসাবাদের জন্য নোটিস পাঠানোর পর মঙ্গলবার বেলা ১১.৩৬ নাগাদ সাংসদের বাড়িতে যায় সিবিআই আধিকারিকদের ৮ জনের বিশেষ দল। তার কিছুক্ষণ আগেই অবশ্য অভিষেকের বাড়ি গিয়ে পরিবারের পাশে দাঁড়ান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। দুপুর ১১.৫৪ থেকে শুরু হয় রুজিরাকে জিজ্ঞাসাবাদ। সূত্রের খবর, সিবিআইয়ের তৈরি ৮ পাতার প্রশ্নপত্রে রুজিরার নাগরিকত্ব এবং পরিচয় নিয়ে জানতে চান তদন্তকারীরা। পাশাপাশি সাংসদের স্ত্রীর ব্যাংক লেনদেন নিয়েও প্রশ্ন করা হয়। যদিও সিবিআই সূত্রে খবর, রুজিরা বন্দ্যোপাধ্যায় বেশ কিছু প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়েছেন। তাঁর বয়ান রেকর্ড করেছে বলে খবর।    

[আরও পড়ুন: অভিষেকের স্ত্রী রুজিরাকে জিজ্ঞাসাবাদের জন্য SIT গঠন সিবিআইয়ের]

রবিবার রুজিরা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি তাঁর বোন মেনকা গম্ভীরকেও ব্যাংক লেনদেন সংক্রান্ত তথ্য জানতে নোটিস পাঠানো হয়েছিল সিবিআইয়ের তরফে। সোমবারই মেনকার পঞ্চসায়রের আবাসনে গিয়ে সিবিআই আধিকারিকরা জিজ্ঞাসাবাদ করেছিলেন। তাঁরও বয়ান রেকর্ড হয়েছিল। এবার মেনকার বয়ানের সঙ্গে রুজিরার বক্তব্য মিলিয়ে নেওয়া হবে বলে সিবিআই সূত্রে খবর।  পরে কবে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে কিংবা আদৌ তা হবে কি না, সে বিষয়ে কিছু জানা যায়নি। ‘শান্তিনিকেতন’ থেকে বেরিয়ে সিবিআই আধিকারিকরা নিজাম প্যালেসে নিজেদের মধ্যে বৈঠক করেন বলে খবর। 

[আরও পড়ুন: ধৃত নেত্রীর অভিযোগের ভিত্তিতে মাদক কাণ্ডে এবার বিজেপি নেতা রাকেশ সিংকে তলব লালবাজারে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement