shono
Advertisement

টানা সাড়ে ৫ ঘণ্টা জেরার পর CBI দপ্তর থেকে বেরলেন অনুব্রত মণ্ডল

তিন তদন্তকারী অফিসারের প্রশ্নের উত্তরে কী বললেন অনুব্রত?
Posted: 05:53 PM Jun 02, 2022Updated: 06:13 PM Jun 02, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা সাড়ে পাঁচঘণ্টা জেরার পর সিবিআই দপ্তর ছাড়লেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। ইতিমধ্যেই চিনার পার্কের ফ্ল্যাটের উদ্দেশ্যে রওনা হয়ে গিয়েছে  তিনি। আগামিকাল ‘কেষ্ট’কে চিকিৎসার জন্য ফের এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হতে পারে বলেই খবর।

Advertisement

বুধবার অনুব্রত মণ্ডলের নিরাপত্তারক্ষী সাইগেল হোসেনের বোলপুর ও মুর্শিদাবাদের (Murshidabad) ডোমকলের বাড়িতে হানা দেয় সিবিআই। ওইদিনই ভোট পরবর্তী হিংসা মামলায় সিবিআই অনুব্রতকে তলব করে। বুধবার বিকেলেই বোলপুরের নিচুপট্টির বাড়ি থেকে কলকাতার উদ্দেশে রওনা দেন অনুব্রত। যদিও সিবিআইয়ের মুখোমুখি হবেন কিনা সে বিষয়ে জল্পনা জিইয়ে রেখেছিলেন। জানিয়েছিলেন, চিকিৎসার জন্য কলকাতায় আসছেন। তবে বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটা নাগাদ চিনার পার্কের বাড়ি থেকে বেরন অনুব্রত। সিবিআইয়ের নির্ধারিত সময়সীমার আগেই সোজা সল্টলেকের সিজিও কমপ্লেক্সে পৌঁছন তিনি। ঘড়ির কাঁটায় তখন ১১টা ৪২ মিনিট। 

[আরও পড়ুন: কাঁচিতে হাত কাটা মহিলাকে দেওয়া হল কুকুরে কামড়ানোর ইঞ্জেকশন, কাঠগড়ায় সরকারি হাসপাতাল]

পাক্কা সাড়ে পাঁচ ঘণ্টা পর সিবিআই দপ্তর থেকে বেরন অনুব্রত মণ্ডল।  শোনা যাচ্ছে, এদিন অনুব্রতর লিখিত বয়ান নেওয়া হয়েছে। অনুব্রত মণ্ডলের বক্তব্য রেকর্ডও করা হয়েছে বলেই খবর। এই ঘটনার অন্য অভিযুক্তদের থেকে পাওয়া তথ্যের সঙ্গে মিলিয়ে দেখা হবে অনুব্রত মণ্ডলের বয়ান। পাশাপাশি ঘটনার পর তৃণমূল নেতার কী পদক্ষেপ ছিল, তাও খতিয়ে দেখা হবে বলে খবর। 

উল্লেখ্য, গত ৬ এপ্রিল গরু পাচার মামলায় হাজিরা দেওয়ার কথা ছিল অনুব্রতর। সেই মতো ঠিক তার আগের দিনই কলকাতায় চলে আসেন তৃণমূল নেতা। ৬ তারিখ নিজাম প্যালেসে হাজিরা দিতে যাওয়ার পথে অসুস্থ হয়ে পড়েন অনুব্রত। এসএসকেএম (SSKM) হাসপাতালে ভরতি হন। একাধিক শারীরিক সমস্যা ছিল তাঁর। টানা ১৭ দিন ওই হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা। চিকিৎসকদের পরামর্শমতো চিনার পার্কের ফ্ল্যাটেই বিশ্রামে ছিলেন তিনি।

[আরও পড়ুন: ‘অভিনয়ের খাতায় নাম লেখালেন কেন গায়ক?’ রূপঙ্করকে একহাত নিলেন স্বস্তিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement