চিংড়িহাটা দুর্ঘটনা: আহতদের সঙ্গে দেখা করে আর্থিক সাহায্য ঘোষণা মুখ্যমন্ত্রীর

07:26 PM Dec 08, 2022 |
Advertisement

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: এসএসকেএম হাসপাতালে অনুষ্ঠানে গিয়ে চিংড়িহাটায় দুর্ঘটনায় আহতদের সঙ্গে দেখা করলেন মুখ্যমন্ত্রী। আশঙ্কাজনক দুজনকে ১ লক্ষ টাকা আর্থিক সাহায্য ঘোষণা করলেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়। ঘাতক গাড়ির চালককে কড়া শাস্তির আশ্বাসও দিয়েছেন তিনি। 

Advertisement

বৃহস্পতিবার বিকেলে একটি টুইট করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে চিংড়িহাটার ঘটনার জন্য দুঃখপ্রকাশ করেন তিনি। বলেন, “রাজ্য সরকার চালকের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করছে। আহতদের সরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। বিনামূল্যে প্রত্যেকের চিকিৎসা হবে।” এরপরই মুখ্যমন্ত্রী জানিয়েছেন, গুরুতর জখম ২ জনকে ১ লক্ষ টাকা করে ও আহত বাকি ৫ জনকে ৫০ হাজার টাকা করে আর্থিক সাহায্য করা হবে রাজ্যের তরফে। পাশাপাশি ড্রাইভিংয়ের ক্ষেত্রে প্রত্যেককে সচেতন হওয়ার কথা বলেন তিনি। এদিন এসএসকেএমের অনুষ্ঠান থেকে দুর্ঘটনা প্রসঙ্গে উষ্মাপ্রকাশ করেছিলেন মুখ্যমন্ত্রী। বলেন, “একটা ড্রাগ অ্যাডিক্টেড ছেলে উলটোপালটা গাড়ি চালিয়ে ৭-৮ জনকে আহত করেছে। তারা ভাল আছে। একজনের ব্যান্ডেজ লাগানো যায়নি। তবে প্রসেস হতে সময় লাগবে।” এসএসকেএমের অনুষ্ঠান শেষ করে নিজের চোখের পরীক্ষা করে সন্ধে পৌনে সাতটা নাগাদ হাসপাতাল ছাড়েন তিনি।

 

Advertising
Advertising

[আরও পড়ুন: চিংড়িহাটায় গাড়ির তাণ্ডব, একের পর এক গাড়িতে ধাক্কা, জখম ট্রাফিক সার্জেন্ট-সহ ৮]

প্রসঙ্গত, বৃহস্পতিবার বেলা ১ টা নাগাদ নিক্কোপার্কের দিক থেকে কলকাতার দিকে যাচ্ছিল একটি লাল রঙের গাড়ি। প্রথমে পরপর দুই ট্রাফিক সার্জেন্টকে ধাক্কা মারে গাড়িটি। জখম হন তাঁরা। এরপর গ্রুত গতিতে যাওয়ার পথে চিংড়িহাটায় গাড়িটিকে আটকানোর চেষ্টা করে ট্রাফিক পুলিশ। কিন্তু বাধা না মেনে প্রথমে একটা টাটা সুমো গাড়ি ও পরে একটি স্কুটিতে ধাক্কা দেয় ওই গাড়িটি। এছাড়া পথচারীদেরও ধাক্কা মারে। বেপরোয়া গাড়ির তাণ্ডবে জখম হন মোট ৭ জন।

Advertisement
Next