নবান্ন অভিযানে জখম এসিপিকে দেখতে হাসপাতালে মুখ্যমন্ত্রী, পুলিশ কর্তার দ্রুত আরোগ্য কামনা

08:11 PM Sep 19, 2022 |
Advertisement

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: বিধানসভা থেকে এসএসকেএম হাসপাতালে (SSKM Hospital) মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। সেখানে চিকিৎসাধীন গেরুয়া বাহিনীর হাতে আক্রান্ত এসিপি দেবজিৎ চট্টোপাধ্যায়। তাঁকে দেখতেই সোমবার হাসপাতালে গেলেন মুখ্যমন্ত্রী। পুলিশ আধিকারিকের চিকিৎসার খোঁজখবর নেন তিনি। পাশাপাশি তাঁর দ্রুত আরোগ্য কামনা করেন মুখ্যমন্ত্রী।

Advertisement

বিজেপির নবান্ন অভিযানে আহত হয়েছেন বহু পুলিশ কর্মী। তাঁদের মধ্যে রয়েছেন মধ্য কলকাতার অ্যাসিস্ট্যান্ট কমিশনার দেবজিৎ চট্টোপাধ্যায়। বর্তমানে এসএসকেএম হাসপাতালে ভরতি তিনি। ইতিপূর্বে তাঁকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। হাসপাতাল থেকে বেরিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন,”আমি দেবজিতবাবুর সঙ্গে দেখা করে ওনার দ্রুত সুস্থতা কামনা করলাম। দেবজিতবাবুকে বলে এলাম, আপনার সংবেদনশীলতাকে স্যালুট জানাই। আপনার জায়গায় আমি থাকলে মাথায় গুলি করতাম।” তাঁর এহেন মন্তব্য নিয়ে বিস্তর জলঘোলা হয়েছিল।

বারবার মুখ্যমন্ত্রীর কথাতেও দেবজিতের চোট আঘাতের কথা উঠে এসেছিল। এবার সরাসরি তাঁকে দেখতে হাসপাতালে যান মুখ্যমন্ত্রী। এসিপির কেবিনে গিয়ে তাঁর সঙ্গে একান্তে কথা বলেন। জানতে চান শারীরিক অবস্থা কথা। চিকিৎসা নিয়ে কথা বলেন মুখ্যমন্ত্রী।

Advertising
Advertising

 

নবান্ন অভিযানে লালবাজারের সামনে ১৪৪ ধারা ভাঙার অভিযোগে হেয়ার স্ট্রিট থানা, পুলিশকে ইট দিয়ে হামলার অভিযোগে বউবাজার থানা, পুলিশের গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগে বড়বাজার থানা, ওসিকে মারধরের অভিযোগে বড়বাজার থানা, অতিরিক্ত ওসিকে মারধরের অভিযোগে জোড়াসাঁকো থানা, হাওড়া ব্রিজের কাছে গোলামালের অভিযোগে উত্তর বন্দর থানায় অভিযোগ দায়ের হয়। শুরু হয় তদন্ত। রাতেই সিসিটিভি ও ভিডিও ফুটেজ দেখে বেলেঘাটা ও শিয়ালদহ স্টেশন থেকে ৪ অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement
Next