shono
Advertisement

জাভেদ খানকে ‘ধমক’মমতার, প্রকাশ্যে মুখ না খোলার পরামর্শ

সতর্ক করা হয়েছে জাভেদ খানকে?
Posted: 07:29 PM Jun 06, 2022Updated: 07:29 PM Jun 06, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠেছিল কসবা (Kasba)। সেই ঘটনার পরিপ্রেক্ষিতে জাভেদ খানকে ‘ধমক’ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। দলের নেতা-কর্মীদের বিরুদ্ধে তাঁকে প্রকাশ্যে মুখ না খোলার পরামর্শ দেওয়া হয়েছে বলেও খবর।

Advertisement

বিষয়টা ঠিক কী? সোমবার মন্ত্রিসভার বৈঠক ছিল। সেখানে ছিলেন মন্ত্রী জাভেদ খান (Javed Khan)। নবান্ন সূত্রে খবর, সেই বৈঠকেই জাভেদ খানকে ‘ধমক’ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শোনা যাচ্ছে, জাভেদ খানের দলের কোনও নেতার বিরুদ্ধে প্রকাশ্যে কোনও মন্তব্য করা থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হয়েছে। বিষয়গুলি ভালভাবে দেখা হচ্ছে না বলেও ইঙ্গিতে তাঁকে বুঝিয়ে দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: ভেসেল থেকে ভাগীরথীতে গড়িয়ে পড়ল বালিবোঝাই ট্রাক! ভিডিও দেখলে শিউড়ে উঠবেন]

কিন্তু কেন এই ধমক? সম্প্রতি তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে তীব্র উত্তেজনা ছড়িয়েছিল কসবার নোনাডাঙা লেকপল্লি এলাকায়। এলাকার বস্তিতে হামলা চালানোর অভিযোগ ওঠে স্থানীয় কাউন্সিলর সুশান্ত ঘোষের বিরুদ্ধে। এলাকার একাধিক বাড়িতে হামলার অভিযোগও ওঠে। ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিয়েছিল এলাকা। আক্রান্তরা দাবি করেছিলেন তাঁরা জাভেদ থানের অনুগামী। সেই কারণেই তাঁদের উপর হামলা চালানো হয়েছিল।

এদিকে সুশান্ত ঘোষ দাবি করেছিলেন, বারাবর উত্তেজনা ছড়াচ্ছে কসবা এলাকায়। সবকটি ঘটনায় তাঁর বিরুদ্ধেই অভিযোগ উঠছে। কিন্তু তাঁর এরসঙ্গে কোনও যোগ নেই। পালটা তিনটি দাবি করেন, রাজ্যের মন্ত্রী অর্থাৎ জাভেদ খানের যোগ রয়েছে এই ঘটনার সঙ্গে। সেই ঘটনা নিয়ে অশান্তি তৈরি হয়েছিল। আক্রমণ পালটা আক্রমণের ঘটনা ঘটেছিল। তার জেরেই এই সতর্কবার্তা বলে মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: অধীরে ভরসা নেই, পঞ্চায়েত ভোটকে সামনে রেখে জেলা সফরে এবার AICC নেতৃত্ব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement