shono
Advertisement

লালবাজারে ম্যারাথন জেরা শামিকে, হাজিরা দিলেন দাদা হাসিবও

হাসিনের আনা অভিযোগের কী উত্তর দিলেন ভারতীয় পেসার? The post লালবাজারে ম্যারাথন জেরা শামিকে, হাজিরা দিলেন দাদা হাসিবও appeared first on Sangbad Pratidin.
Posted: 06:53 PM Apr 18, 2018Updated: 01:41 PM Nov 19, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের মাঝেই লালবাজার থেকে ডাক এসেছিল। স্ত্রী হাসিন জাহান তাঁর বিরুদ্ধে যা যা অভিযোগ এনেছিলেন, সেই সংক্রান্ত জিজ্ঞাসাবাদের জন্যই তলব করা হয়েছিল মহম্মদ শামিকে। আর তাই বুধবার দুপুর ২টো নাগাদ তিনি পৌঁছে গিয়েছিলেন লালবাজারে। প্রায় তিন ঘণ্টা ধরে তাঁকে জেরা করলেন লালবাজারের গোয়েন্দারা।

Advertisement

গত ৮ মার্চ যাদবপুর থানায় মহম্মদ শামির বিরুদ্ধে বিরুদ্ধে বিবাহ-বহির্ভূত সম্পর্ক, শারীরিক অত্যাচার এমনকী ধর্ষণের অভিযোগ তুলেছিলেন হাসিন জাহান। ধর্ষণের অভিযোগ দায়ের করেছিলেন শামির দাদা হাসিবের বিরুদ্ধেও। সেই অভিযোগের ভিত্তিতেই ভারতীয় পেসারকে তলব করা হয়েছিল। এদিন প্রায় তিন ঘণ্টা তাঁকে জেরা করা হয় বলে খবর। হাসিন তাঁর বিরুদ্ধে যে অভিযোগগুলি এনেছেন, সেই সংক্রান্ত প্রশ্নই করা হয় তাঁকে বলে লালবাজার সূত্রে খবর। জানা গিয়েছে, হাসিনের আনা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন ভারতীয় পেসার। তিনি জানান, ষড়যন্ত্র করে তাঁকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। পাশাপাশি শামির দাদাও এদিন হাজির হয়েছিলেন লালবাজারে। তাঁকেও দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করা হয়। গোয়েন্দা সূত্রে খবর, দুজনই তদন্তে সহযোগিতা করেছেন। প্রয়োজনে ফের ডাকা হতে পারে শামিকে।

[ফাইনালের আগে ফের দূরত্ব খালিদ-সুভাষের, প্র‌্যাকটিসে এলেন না ডুডু]

উল্লেখ্য মঙ্গলবার মহম্মদ শামির কাছে নোটিস পৌঁছেছিল। বুধবার দুপুর দু’টোর মধ্যে তাঁকে লালবাজারে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল। হাজিরা এড়ালে তাঁর বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে ইঙ্গিত দিয়েছিলেন গোয়েন্দারা। তবে তাঁর আইনজীবী জানিয়েছিলেন, আইপিএল সফরসূচির জন্য হাজিরা দিতে পারবেন না তিনি।

গত বেশ কয়েকদিন ধরে ব্যক্তিগত বিষয় নিয়ে অভিযোগ ও পালটা অভিযোগের পালা চলছে হাসিন ও শামির মধ্যে। শামি ও তাঁর পরিবারের বিরুদ্ধে বিবাহ-বহির্ভূত সম্পর্ক, শারীরিক অত্যাচার, ধর্ষণের মতো বিস্ফোরক অভিযোগ তুলেছেন হাসিন। প্রশ্নের মুখে পড়েছিল শামির ক্রিকেটজীবনও। কিন্তু জাতীয় দলের এই ক্রিকেটারের বিরুদ্ধে তদন্তে কিছুই পায়নি বোর্ডের দুর্নীতিদমন শাখা। তাই আইপিএলে খেলতে কোনও বাধা নেই তাঁর। এতকিছুর পর দিল্লির জার্সি গায়ে গত শনিবার প্রথম শহরে এসেছিলেন শামি। তারপরই তাঁকে লালবাজারে হাজিরা দিতে হল।

[সেলিব্রিটি তকমা সরিয়ে ‘গাল্লি ক্রিকেট’ মাস্টার ব্লাস্টারের, ভাইরাল ভিডিও]

The post লালবাজারে ম্যারাথন জেরা শামিকে, হাজিরা দিলেন দাদা হাসিবও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement