Advertisement

দিনভর তল্লাশির পর রাতে উদ্ধার কড়েয়ার নিখোঁজ ব্যবসায়ীর দেহ, খুন না আত্মহত্যা? শুরু তদন্ত

09:51 PM May 16, 2021 |
Advertisement
Advertisement

অর্ণব আইচ: সারাদিন তল্লাশির পর রাতের দিকে গঙ্গা থেকে উদ্ধার হল নিখোঁজ ব্যবসায়ী স্মরণকুমার বিড়লার মৃতদেহ। জানা গিয়েছে, হাওড়ার (Howrah) নাজিরগঞ্জের কাছে গঙ্গায় রাত ৯টা নাগাদ ভেসে উঠেছে তাঁর দেহ। উদ্ধার হওয়া দেহ যে কড়েয়ার ব্যবসায়ী স্মরণকুমারেরই, দেহ শনাক্ত করার পর তা নিশ্চিত করেছেন তাঁর স্ত্রী। দেহ উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসার পর তাঁর পরিবারে খবর দেওয়া হয়। তারপরই স্ত্রী গিয়ে দেহ শনাক্ত করেন।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

রবিবার সাতসকালে রহস্যজনকভাবে নিখোঁজ (Missing) হয়ে যান কড়েয়ার ব্যবসায়ী স্মরণকুমার বিড়লা। দ্বিতীয় হুগলি সেতু থেকে উদ্ধার হয় তাঁর গাড়ি। গঙ্গায় ঝাঁপ দিয়েছেন ওই ব্যক্তি নাকি তাঁকে অপহরণ করা হয়েছে, তা নিয়ে ধন্দে ছিল পুলিশ। ফলে দ্রুতই গঙ্গায় তল্লাশি শুরু করে বিপর্যয় মোকাবিলা দপ্তরের কর্মীরা। জানা গিয়েছে, দিন কুড়ি আগে করোনা (Coronavirus) আক্রান্ত হয়েছিলেন স্মরণকুমার। তিনি সেরেও ওঠেন। কিন্তু করোনামুক্ত হলেও শরীর ভাল যাচ্ছিল না তাঁর। ওজন কমছিল, তাছাড়াও বেশ কিছু সমস্যা দেখা দিয়েছিল। ফলে মানসিক অবসাদে ভুগতে শুরু করেন ওই ব্যক্তি। পরিবারের তরফে জানা গিয়েছে, নিয়মিত মর্নিং ওয়াকে যেতেন তিনি।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: বিজেপিতে যোগের মাশুল? বিধাননগর পুরনিগম থেকে সব্যসাচী ও তাঁর ঘনিষ্ঠদের বাদ দেওয়ার প্রস্তাব]

রবিবারও প্রাতঃভ্রমণের নাম করেই গাড়ি নিয়ে বাড়ি থেকে বের হন তিনি। দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও ফেরেননি। দ্বিতীয় হুগলি সেতু থেকে উদ্ধার হয় তাঁর গাড়িটি। এরপর ডুবুরি নামিয়ে দিনভর গঙ্গাবক্ষে তল্লাশির পর রাতে নাজিরগঞ্জের কাছে উদ্ধার হয় স্মরণকুমার বিড়লার দেহ। এটি পশ্চিম বন্দর এলাকা। দেহের ময়নাতদন্ত হবে বলে পুলিশ সূত্রে খবর। তিনি কি গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন নাকি কেউ তাঁকে সেতু থেকে ঠেলে ফেলে খুন করেছে, তা জানতে শুরু হয়েছে তদন্ত।

[আরও পড়ুন: কর্মহীনদের বিনামূল্যে খাবার ও টাকা দেওয়া হোক, মানবিক আরজি নিয়ে মোদিকে চিঠি অধীরের]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next