Advertisement

দূর থেকে তাড়া করে বাইপাসের ধারে খুন? যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

10:36 PM Jan 18, 2021 |

অর্ণব আইচ: বাইপাসের (EM Bypass) ধারে যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য। সোমবার পূর্ব কলকাতার ফুলবাগান এলাকায় ইস্ট-ওয়েস্ট (East-West Metro) মেট্রো স্টেশনের কাছ থেকে দেহটি উদ্ধার করে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, আনুমানিক ৩৫ বছর বয়সি ওই যুবককে নৃশংসভাবে খুন করা হয়েছে। আঘাতের চিহ্ন দেখে পুলিশের ধারণা, দূর থেকে দুষ্কৃতীরা তাঁকে তাড়া করে এই জায়গায় পৌঁছনোর পর খুন করে। লালবাজারের গোয়েন্দাদের পুলিশি তদন্তের পাশাপাশি এদিন ফরেনসিক বিশেষজ্ঞরাও ঘটনাস্থলে গিয়ে নমুনা সংগ্রহ করে তদন্তে নেমেছেন।

Advertisement

পুলিশ সূ্ত্রে খবর, এলাকার বাসিন্দাদের কাছে খবর পেয়ে ফুলবাগান থানার আধিকারিকরা সল্টলেক স্টেডিয়াম মেট্রো স্টেশনের কাছে ও স্বভূমির পাঁচিলের গায়ে সার্ভিস রোডের উপর এক যুবককে পড়ে থাকতে দেখা যায়। এলাকা ভেসে যাচ্ছিল রক্তে। দেহটি পরীক্ষার পর পুলিশ জেনেছে, তাঁর কানের কাছে, গলা, মুখ ও মাথায় রয়েছে একাধিক আঘাতের চিহ্ন। যুবকের ঘাড়ের কাছে রয়েছে ‘পাংচার পার্ক’। অর্থাৎ, কিছু দিয়ে গলার ওই অংশ ফুটো করে দেওয়া হয়েছে। তার জেরেই যুবকের শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ এবং মৃত্যু।

প্রাথমিকভাবে পুলিশের ধারণা, ভোর তিনটে থেকে চারটের মধ্যে ওই যুবকের মৃত্যু হয়েছে। যেখান থেকে দেহটি উদ্ধার হয়েছে, তার থেকে কিছুটা দূর রয়েছে একটি নামী বেসরকারি হাসপাতাল। ওই হাসপাতালের কাছে রাস্তার উপর রয়েছে রক্তের ছিটে। রক্তাক্ত অবস্থায় ঘষটে চলারও চিহ্ন রয়েছে। সেই ক্ষেত্রে ওই হাসপাতালের কাছে যুবকের উপর আততায়ী প্রথমে হামলা চালিয়েছিল, এমন হতে পারে সেখান থেকে আততায়ী যুবককে তাড়া করে। মেট্রো স্টেশনের গেটের কাছে এসে তাঁকে পর পর আঘাত করে খুন করা হয়।

আঘাতের চিহ্ন দেখে গোয়েন্দা পুলিশের ধারণা, প্রচণ্ড আক্রোশে অথবা শোধ তুলতে আততায়ী যুবককে এভাবে আঘাত করে। সেই ক্ষেত্রে আততায়ী যুবকের পরিচিত এমন হওয়া সম্ভব। তদন্ত শুরু করে হাসপাতালের সিসিটিভির ফুটেজ পুলিশ খতিয়ে দেখছে। এ ছাড়াও মেট্রোরেলের সিসিটিভির ফুটেজও পুলিশ আধিকারিকরা খতিয়ে দেখছেন। নিহত যুবকের পরিচয় জানার চেষ্টা চলছে। তবে খুনি যে যুবকের পরিচিত, সেই ব্যাপারে পুলিশ অনেকটাই নিশ্চিত। যুবককে খুন করে তাঁর কাছ থেকে লুটপাটের চেষ্টা হয়েছিল কি না, তাও জানার চেষ্টা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement
Next