shono
Advertisement

‘ইডির আরও সতর্ক হওয়া উচিত’, অর্পিতার গাড়ি উধাও নিয়ে ক্ষোভ দিলীপের

নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন দিলীপ।
Posted: 02:05 PM Jul 29, 2022Updated: 03:14 PM Jul 29, 2022

সংবাদ প্রতিদিন ডিদিটাল ডেস্ক: অর্পিতা মুখোপাধ্যায়কে (Arpita Mukherjee) গ্রেপ্তারির পরই তাঁর ডায়মন্ড সিটির ফ্ল্যাট থেকে উধাও হয়ে গিয়েছে ৪ টি গাড়ি। সেই প্রসঙ্গে এবার তদন্তকারীদের সতর্ক করলেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh)। দীর্ঘ আন্দোলনের পর অবশেষে চাকরিপ্রার্থীদের সঙ্গে দেখা করা প্রসঙ্গে বিঁধলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

Advertisement

পার্থ-অর্পিতা ইস্যুতে তোলপাড় বাংলা। তাঁদের জেরা করে একের পর এক চাঞ্চল্যকর তথ্য পাচ্ছেন ইডি আধিকারিকরা। ইতিমধ্যেই অর্পিতার একাধিক ফ্ল্যাটে হানা দিয়েছেন তদন্তকারীরা। উদ্ধার হয়েছে নগদ প্রায় ৫০ কোটি টাকা-সহ প্রচুর সোনা, রুপো ও নথি। হদিশ মিলেছিল বিলাসবহুল গাড়িরও। কিন্তু ইডি সূত্রে জানা গিয়েছে, উধাও হয়ে গিয়েছে অর্পিতার ৪ টি গাড়ি। যার মধ্যে দু’ টি ছিল অর্পিতা মুখোপাধ্যায়ের নামেই। এখন প্রশ্ন এটাই, কোথায় গেল এই চারটি গাড়ি? তবে কি ওই গাড়িতে সরিয়ে ফেলা হয়েছে অর্থ? উত্তর অজানা। তবে গাড়ির হদিশ পাওয়ার চেষ্টায় ইডি।

[আরও পড়ুন: ‘ভাত ছাড়া খাব না’, ED হেফাজতে জেদ ডায়াবেটিক পার্থর, অভিভাবকের মতো বোঝালেন ‘ম্যাডাম’ অর্পিতা]

এ বিষয়ে এদিন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ বলেন, “ইডি তদন্ত করছে। তদন্তের মাঝে নাকি গাড়ি উধাও হয়ে গিয়েছে। বারুইপুরের বাড়িতে চুরি হয়েছে। এভাবে প্রমাণ লোপাটের চেষ্টা করা হচ্ছে।” এরপরই তিনি ইডি আধিকারিকদের সতর্ক হওয়ার কথা বলেন। দিলীপ ঘোষের কথায়, “ইডির সতর্ক হওয়া উচিত, নাহলে আরও তথ্য লোপাট হতে পারে।”

এদিন চাকরিপ্রার্থীদের আন্দোলন, তাঁদের সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাক্ষাৎ প্রসঙ্গেও মুখ খোলেন দিলীপ। তিনি বলেন, “এতদিন ধরে আন্দোলন চলছে। কেউ কোনওদিন ওনাদের কাছে যাননি। এখন বিপদ বুঝে বৈঠক করছেন।” এরপর নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে বলেন, “এতদিন একজন বলতেন, দরজা খুললে বিজেপি দলটা উঠে যাবে। এখনও উনি যেন দরজা বন্ধই রাখেন, নাহলে সবাই বেরিয়ে যাবে।”

[আরও পড়ুন: ‘শুভেন্দুর বাড়িতে এজেন্সি গেলেও মিলবে গুপ্তধন’, বিস্ফোরক অভিযোগ কুণাল ঘোষের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement