‘তু চল মমতা’মিউজিক ভিডিওর উদ্বোধনী অনুষ্ঠানে মুখ্যমন্ত্রীর প্রশংসায় মহেশ ভাট

01:59 PM May 17, 2022 |
Advertisement

স্টাফ রিপোর্টার: একুশের নেত্রীকে আরও একবার কুর্নিশ বলিউডের (Bollywood)। আরও স্পষ্ট করে বললে টিনসেল টাউনের বিখ্যাত পরিচালক মহেশ ভাটের (Mahesh Bhatt)। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Narendra Modi) যিনি সরাসরি ‘সাম্প্রদায়িক’ বলে তোপ দেগেছিলেন, কেন্দ্র সরকার রূপকথার গল্প শোনাচ্ছে বলে আক্রমণ শানিয়েছিলেন। সেই মহেশ ভাট দরাজ গলায় প্রশংসা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) লড়াইয়ের।

Advertisement

বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের লড়াই নিয়ে তাঁকে উৎসর্গ করে একটি মিউজিক ভিডিও প্রকাশ করা হয়েছে সোমবার। উদ্বোধনে সেই মিউজিক ভিডিওর সাফল্য কামনা করে একটি ভিডিও বার্তা পাঠান মহেশ। শহরের এক পাঁচতারা হোটেলে তার প্রকাশ অনুষ্ঠানে যে ভিডিওতে মহেশকে বলতে শোনা যায়, “মমতা বন্দ্যোপাধ্যায়ের লড়াইকে কুর্নিশ জানাতে হয়। তাঁর মতো দৃঢ় মানসিকতার মানুষের কঠিন পথ চলাকে গোটা দেশ সম্মান জানিয়েছে। তাঁকে উৎসর্গ করেই একটি মিউজিক ভিডিও প্রকাশ করা হচ্ছে।”

Advertising
Advertising

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sofia Khan (@sofia_khan1411)

[আরও পড়ুন: দুর্নীতিতে ধৃত আমলা অমিত শাহর ঘনিষ্ঠ! ছবি পোস্ট করতেই গ্রেপ্তার বলিউডি পরিচালক]

চব্বিশের লড়াইয়ে বিজেপিকে চ্যালেঞ্জ ছুড়েছে তৃণমূল (TMC)। একুশের ভোটে এ রাজ্য থেকে বিজেপিকে (BJP) তাড়িয়ে মমতার দলের সেই চ্যালেঞ্জ একেবারেই তৃণমূলনেত্রীকে কেন্দ্রে রেখে। তাঁকে কেন্দ্র করেই লোকসভা ভোটে অবিজেপি রাজ্যগুলিকে একত্র করে কাজ চলছে। সেই পর্বেই একটি মিউজিক ভিডিও লঞ্চ করা হয় এদিন। ‘তু চল মমতা’ এই নামে মিউজিক ভিডিওটি বানিয়েছেন জনৈক সোফিয়া খান। মমতা বন্দ্যোপাধ্যায়ই তাঁর অনুপ্রেরণা বলে জানিয়েছেন।

সোফিয়ার ভাবনাকে মর্যাদা দিয়ে গানটি লিখেছেন আসিফ ইকবাল। সুর দিয়ে গানটি যৌথভাবে গেয়েছেন সমিধ-উরভি। বিশেষ এই মিউজিক ভিডিওর প্রযোজকও সোফিয়া। সেই ভিডিওই প্রকাশ হল। প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূলের সাংসদ নাদিমুল হক, অভিনেত্রী ইন্দ্রাণী হালদার।

[আরও পড়ুন: ‘দুর্ভিক্ষ হয়েছে নাকি!’, বিকিনি পরায় অভিনেত্রী মিশমিকে কটাক্ষ, দিলেন মোক্ষম জবাব]

Advertisement
Next