Advertisement

এমআর বাঙ্গুর হাসপাতালে অগ্নিকাণ্ড, আতঙ্কিত রোগী ও তাঁদের পরিবার

04:53 PM Jun 14, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের এম আর বাঙ্গুর হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনায় ছড়াল তীব্র চাঞ্চল্য। সোমবার হাসপাতালের নতুন বিল্ডিংয়ের তিনতলায় হঠাৎই আগুন লেগে যায়। যার জেরে আতঙ্কিত হয়ে পড়েন রোগী ও তাঁদের পরিবারের লোকেরা। দমকলের দু’টি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে বলেই খবর।

Advertisement

এদিন বেলা ৪টে নাগাদ আগুন লাগার খবর ছড়িয়ে পড়ে। জানা যায়, হাসপাতালের তিনতলায় য়েখানে CCU রয়েছে, সেই তলাতেই আগুন লাগে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলবাহিনীকে। ঘটনাস্থলে ২টি ইঞ্জিন পৌঁছে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ঠিক কীভাবে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। দমকল বাহিনীর প্রাথমিক অনুমান, শর্ট সার্কিট হওয়ায় প্রথম একটি পাখায় আগুন লাগে, তারপর সেখানে থেকেই তা ছড়িয়ে পড়ে। যদিও ঘটনায় কোনও হতাহতের খবর নেই। প্রত্যেক রোগীকেই নিরাপদ স্থানে সরিয়ে আনা হয়েছে।

[আরও পড়ুন: অনলাইনে খাবার অর্ডার করে প্রতারণার ফাঁদে দমদমের তরুণী, খোয়ালেন ২৫ হাজার টাকা!]

উল্লেখ্য, গত ১১ মে এই এম আর বাঙ্গুর হাসপাতালের (MR Bangur Hospital) সামনেই পুড়ে ছাই হয়ে গিয়েছিল করোনা রোগীর অ্যাম্বুল্যান্স। যদিও ঘটনায় কেউ হতাহত হননি। পুলিশ সূত্রে খবর, ওই অ্যাম্বুল্যান্সের পাশেই ছিল একটি বেসরকারি হাসপাতালের আরও একটি অ্যাম্বুল্যান্স। সেখান থেকেই আগুন ছড়িয়ে পড়ে। দাউদাউ করে জ্বলতে থাকে দুটি অ্যাম্বুল্যান্স।

এখনও করোনার (Corona Virus) ত্রাস কাটেনি কলকাতায়। সেখানে হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা গোদের উপর বিষফোঁড়ার মতোই হয়ে রইল এই ঘটনা।    

[আরও পড়ুন: ‘কেন্দ্রের উদাসীনতায় কৃষকদের দুর্দশা দেখে ব্যথিত’, টুইট করে কৃষি ঐক্যে ফের জোর মুখ্যমন্ত্রীর]

Advertisement
Next