shono
Advertisement

শর্ত মেনে ব্যাঙ্কশাল কোর্টে হাজিরা দিলেন নারদ কাণ্ডে ধৃত ফিরহাদ-সুব্রত-মদন-শোভন

মিনিট দশেক আদালতে ছিলেন তাঁরা।
Posted: 01:41 PM Jun 04, 2021Updated: 01:41 PM Jun 04, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নারদ মামলায় (Narada Case) ব্যাঙ্কশাল কোর্টে হাজিরা দিলেন চার হেভিওয়েট নেতা। শুক্রবার সকাল পৌনে ১১ টা নাগাদ কোর্টের বিচারভবনে যান ফিরহাদ-সুব্রত-মদন ও শোভন। পরবর্তী হাজিরার দিন এখনও জানানো হয়নি।

Advertisement

১৭ মে সকালে আচমকাই মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, বিধায়ক মদন মিত্র ও প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে নারদ কাণ্ডে নিয়ে যাওয়া হয় নিজাম প্যালেন। এরপর তাঁদের গ্রেপ্তার করা হয়। তোলা হয় ব্যাঙ্কশাল আদালতে। সেখানে প্রথমে চার হেভিওয়েটের জামিন মঞ্জুর করা হয়। সেসময়ই শর্ত দেওয়া হয়েছিল, নির্দিষ্ট দিনে হাজিরা দিতে হবে এই চার নেতাকে। যদিও পরবর্তীতে এই জামিন নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। সেই শর্ত অনুযায়ী শুক্রবার পৌনে এগারোটা নাগাদ হাজিরা দেন ফিরহাদরা। মিনিট দশেক পরেই আদালত চত্বর ছাড়েন তাঁরা।

[আরও পড়ুন: সরকারি চাকরির ভুয়ো নিয়োগপত্র দিয়ে প্রতারণা, ৮ লক্ষ টাকা খোয়ালেন বউবাজারের তরুণী]

উল্লেখ্য, চার নেতার জামিনের জল গড়িয়েছিল হাই কোর্টে। যদিও দুই বিচারপতির মতানৈক্য হওয়ায় কোনও সিদ্ধান্ত আসতে পারেনি আদালত। তবে ধৃতদের জেল হেফাজত থেকে রেহাই দেওয়া হয়। তাঁদের গৃহবন্দি থাকার নির্দেশ দেওয়া হয়। জামিন মামলার নিষ্পত্তির জন্য গঠন করা হয় বৃহত্তর বেঞ্চ। বেশ কয়েকদিনের টানাপোড়েনের পর অবশেষে জামিন পান ফিরহাদ, সুব্রতরা। 

[আরও পড়ুন: এবার ‘মিশন দিল্লি’, ছুটি শেষে ফের তৃণমূলের হয়ে নামছে প্রশান্ত কিশোরের I-PAC!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement