‘আইনশৃঙ্খলা পরিস্থিতি খারাপ, হিংসা চলছে রাজ্যে’, বাংলার জোড়া কাউন্সিলর খুনে উদ্বেগ প্রকাশ ধনকড়ের

12:45 PM Mar 16, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জোড়া কাউন্সিলর খুনের ঘটনায় তোলপাড় গোটা বাংলা। রহস্যের শিকড়ে পৌঁছতে তদন্ত চালাচ্ছেন তদন্তকারী। এই পরিস্থিতিতে বুধবার খুনের ঘটনায় উদ্বেগ প্রকাশ করলেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। তিনি বলেন, “রাজ্যের আইনশৃঙ্খলার অবস্থা অত্যন্ত খারাপ।” ইঙ্গিতে সরকারকেও কাঠগড়ায় তুলেছেন তিনি। 

Advertisement

ঘটনার সূত্রপাত রবিবার। ঝালদার কংগ্রস কাউন্সিলর তপন কান্দুকে গুলি করে খুন করা হয়। একইদিন সন্ধেবেলায় দুষ্কৃতীদের গুলিতে খুন পানিহাটি পুরসভার তৃণমূল কাউন্সিলর অনুপম দত্ত। একই দিনে দুই কাউন্সিলর খুনের ঘটনা স্বাভাবিকভাবে একাধিক প্রশ্ন তুলে দিয়েছে। গোটা রাজ্যে শোরগোল পড়ে গিয়েছে। ইতিমধ্যেই তদন্তে নেমনে পুলিশ। দুটি পৃথক ঘটনায় গ্রেপ্তার হয়েছেন বেশ কয়েকজন। সেই ঘটনায় এদিন উদ্বেগ প্রকাশ করলেন জগদীপ ধনকড়। বলেন, “রাজ্যে হিংসার পরিবেশ তৈরি হয়েছে। রাজনৈতিক হিংসা কোনও পরিস্থিতিততেই কাম্য নয়। রাজ্যে এরকম পরিবেশ কখনও আশা করা যায় না। আইনশৃঙ্খলার অবস্থা অত্যন্ত খারাপ। পরিস্থিতি দ্রুত ঠিক হয়ে যাক, সেটাই চাইছি।”

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: তরুণীর ঘনিষ্ঠ ছবি প্রকাশের হুমকি, অভিযোগ পেয়েও ব্যবস্থা না নেওয়ায় আদালতে ভর্ৎসিত পুলিশ]

এদিকে বুধবার ‘কাশ্মীর ফাইলস’-এর প্রশংসা করলেন জগদীপ ধনকড়। টুইটে তিনি লেখেন, “কাশ্মীর ফাইলস দেখার অপেক্ষায় রয়েছি। অনেক সত্য প্রকাশ্যে এসেছে। সুন্দর এই প্রচেষ্টার জন্য সকল প্রশংসা করছেন।” 

Advertising
Advertising

 

[আরও পড়ুন: রাজ্য সম্মেলনে বঙ্গ সিপিএমকে তুলোধোনা ইয়েচুরির, প্রশ্ন উঠল নেতৃত্বের ‘দাদাগিরি’ নিয়েও]

Advertisement
Next