কলকাতা মেডিক্যাল কলেজে পড়ুয়ার রহস্যমৃত্যু, হস্টেলে মিলল ঝুলন্ত দেহ

08:49 PM Aug 01, 2022 |
Advertisement

স্টাফ রিপোর্টার: কলকাতা ন্যাশনাল মেডিক্যাল কলেজে (Calcutta National Medical College & Hospital) ছাত্রীর রহস্যমৃত্যু। হস্টেল থেকে উদ্ধার ঝুলন্ত দেহ। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, আত্মঘাতী হয়েছেন ওই ছাত্রী। কিন্তু কেন? সেই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে।

Advertisement

জানা গিয়েছে, মৃত ছাত্রীর নাম প্রদীপ্তা দাস। কলকাতা মেডিক্যাল কলেজের এমবিবিএস ফাইনাল ইয়ারের ছাত্রী ছিলেন তিনি। বাড়ি উত্তর ২৪ পরগনার সোদপুর। ডাক্তারি পড়াশোনার কারণে মেডিক্যাল কলেজের হস্টেলে থাকতেন প্রদীপ্তা। সহপাঠী সূত্রে খবর, হস্টেলের যে ঘরে থাকতেন ওই পড়ুয়া সোমবার দুপুর তিনটে থেকে সেটির দরজা বন্ধ। বিকেল পাঁচটা নাগাদ সহপাঠিরা ডাকাডাকি করেও সাড়া পাননি। এতেই সন্দেহ হয় তাঁদের।

[আরও পড়ুন: দঃ দিনাজপুরের স্কুলে মিলল শিক্ষকের ঝুলন্ত দেহ, প্রথম স্ত্রীর সঙ্গে অশান্তির জেরে চরম পরিণতি?]

এরপর দরজা ভাঙতেই উদ্ধার হয় প্রদীপ্তার ঝুলন্ত দেহ। তড়িঘড়ি কলেজের তরফে খবর দেওয়া হয় বেনিয়াপুকুর থানা ও প্রদীপ্তার বাড়িতে। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। এই ঘটনায় স্বাভাবিকভাবেই কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের সদস্যরা। পুলিশের তরফে জানানো হয়েছে, দেহটি উদ্ধার হয়েছে। তবে মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা। মৃতার পরিবার ও সহপাঠিদের জিজ্ঞাসাবাদ করা হবে।

Advertising
Advertising

এ বিষয়ে ন্যাশনাল মেডিক্যাল কলেজের প্রিন্সিপাল অজয় রায় বলেন, প্রদীপ্তা অত্যন্ত মেধাবী ছাত্রী ছিলেন। জানি না কী হল। এই ঘটনায় ভেঙে পড়েছেন প্রদীপ্তার সহপাঠিরাও।

[আরও পড়ুন: শাশুড়ির পাশে বসে সিরিয়াল দেখার পরই নববধূর রহস্যমৃত্যু, নিজের ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ]

Advertisement
Next