shono
Advertisement

হাওড়ার পাণ্ডে ব্রাদার্সদের নিয়ে কড়া হাই কোর্ট, এজলাসেই ইডি’র হাতে গ্রেপ্তার ব্যবসায়ী শৈলেশ

গত অক্টোবরে শৈলেশের বাড়ি থেকে ৮ কোটি টাকা উদ্ধার করা হয়েছিল।
Posted: 11:58 AM Feb 09, 2023Updated: 12:19 PM Feb 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাওড়ার পাণ্ডে ব্রাদার্সদের নিয়ে কড়া পদক্ষেপ কলকাতা হাই কোর্ট। খারিজ জামিনের আবেদন। আদালতের নির্দেশ অনুযায়ী এজলাস থেকেই ইডি’র হাতে গ্রেপ্তার ব্যবসায়ী শৈলেশ পাণ্ডে ও তার এক সহযোগী। এজলাস থেকে অভিযুক্তের গ্রেপ্তারি নিয়ে স্বাভাবিকভাবেই জোর শোরগোল। 

Advertisement

গত অক্টোবরে শৈলেশ পাণ্ডের হাওড়ার বাড়িতে হানা দেয় ইডি। বেশ কয়েকঘণ্টা লাগাতার তল্লাশি অভিযান চলে। নগদ ৮ কোটি টাকারও বেশি উদ্ধার করা হয়। সেই সময় ব্যবসায়ী শৈলেশ পাণ্ডের দাদা ও ভাই-সহ মোট ৪ জনকে গ্রেপ্তার করে ইডি। তবে বেপাত্তা হয়ে যায় শৈলেশ। সম্প্রতি নিম্ন আদালত থেকে এই মামলায় জামিন পান শৈলেশ ও তার সহযোগী প্রসেনজিৎ। নিম্ন আদালতের রায়কে চ্যালেঞ্জ করে আদালতে যায় ইডি।

[আরও পড়ুন: ক্রিকেট থেকে দূরে ‘কৃষক’ অবতারে ধোনি, নিজের হাতে চালালেন ট্রাক্টর, ভাইরাল ভিডিও]

সেই অনুযায়ী বৃহস্পতিবার দুই অভিযুক্তকে এজলাসে হাজির থাকার নির্দেশ দিয়েছিলেন বিচারপতি তীর্থঙ্কর ঘোষ। আদালতের নির্দেশ অনুযায়ী এজলাসে হাজির হন শৈলেশ ও প্রসেনজিৎ। তড়িঘড়ি নিম্ন আদালতের রায়কে খারিজ করে দেন বিচারপতি। তদন্তের স্বার্থে ইডি আদালত থেকেও শৈলেশ পাণ্ডে ও তার সহযোগীকে গ্রেপ্তার করতে পারে বলেও জানান বিচারপতি তীর্থঙ্কর ঘোষ। আদালতের রায়ের পর এজলাস থেকে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করে ইডি। বৃহস্পতিবার দুপুর তিনটের মধ্যে নিম্ন আদালতে তাদের হাজির করানোর জন্য নির্দেশে হাই কোর্ট।

[আরও পড়ুন: এক হাতে থ্রি ডি ক্যামেরা, ক্যানসার অস্ত্রোপচারে শহরে হাজির অত্যাধুনিক রোবট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement