shono
Advertisement

নতুন সম্পর্কে জড়িয়েছেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ? মুখ খুললেন স্ত্রী সুজাতা

একুশের নির্বাচনের আগেই সৌমিত্র-সুজাতা সম্পর্কে ভাঙন ধরে।
Posted: 02:30 PM Jun 20, 2021Updated: 02:30 PM Jun 20, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতিই মুহূর্তে পালটে দিয়েছিল সুজাতা-সৌমিত্রর জীবন। দীর্ঘদিন ধরে তাঁদের মধ্যে কোনওরকম যোগাযোগ নেই বলেই খবর। স্ত্রীর অবর্তমানে কি নতুন সম্পর্কে জড়িয়েছেন বিজেপি সাংসদ (BJP MP) সৌমিত্র? উত্তর দিলেন সুজাতা মণ্ডল খাঁই।

Advertisement

কয়েকদিন ধরেই রত্না চট্টোপাধ্যায় (Ratna Chatterjee), শোভন চট্টোপাধ্যায় (Sovon Chatterjee) ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee) নিয়ে আলোচনা চলছে। বৈশাখীর নামে শোভনের সম্পত্তি লিখে দেওয়া হোক কিংবা প্রাক্তন অধ্যাপিকার ফেসবুকে প্রোফাইল ছবি বদলে যাওয়া, শোভন-বৈশাখীর সমস্ত কর্মকাণ্ডই কার্যত আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে। এই পরিস্থিতিতে সম্পর্কের চড়াই-উতরাই নিয়ে মুখ খুললেন সুজাতা মণ্ডল খাঁ (Sujata Mandal)। যদিও শোভন-রত্না ও সৌমিত্র-সুজাতা, দুই যুগলের পরিণতি এক হলেও, নিজেদের বিচ্ছেদকে কারও সঙ্গে তুলনা করতে রাজি নন সুজাতা। তিনি সাফ জানান, দুটো সম্পর্ক, দুটো বিচ্ছেদ সম্পূর্ণ আলাদা। টানাপোড়েন নিয়ে আলোচনার মাঝে সুজাতা আরও জানিয়েছেন, বিচ্ছেদের পর দীর্ঘদিন পেরিয়ে গেলেও এখনও সৌমিত্র খাঁর (Saumitra Khan) নতুন কারও সঙ্গে সম্পর্কের কথা তিনি শোনেননি। যদিও পরবর্তীতেই তিনি বলেন, নিজের কাজে অত্যন্ত ব্যস্ত তিনি। সেই কারণে কার জীবনে কী চলছে তা নিয়ে আগ্রহী নন।

[আরও পড়ুন: সোমবার থেকে শুরু পোস্তার উড়ালপুল ভাঙার কাজ, সিসিটিভি ফুটেজ যাবে পুরমন্ত্রীর মোবাইলেও]

রাজনীতির ময়দানে বরাবরই একসঙ্গে লড়াই করেছেন সৌমিত্র-সুজাতা। ২০১৯ এর লোকসভা নির্বাচনে স্বামীর হয়ে প্রচার চালিয়েছিলেন সুজাতা। জয়ের মুকুটও উঠেছিল সৌমিত্রর মাথায়। কিন্তু একুশের নির্বাচনের আগে হঠাৎই ছন্দপতন। আচমকা তৃণমূলে যোগ দেন সুজাতা। যার জেরেই সাংবাদিক বৈঠক করে স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন সৌমিত্র। তবে সেদিন প্রকাশ্যে স্ত্রীর জন্য চোখের জল ফেলতেও দেখা গিয়েছিল বিজেপি সাংসদকে। রাজনীতির প্রভাব ব্যক্তিগত জীবনে পড়া কখনই উচিত নয়, বারবার একথা বলতেও শোনা গিয়েছিল সুজাতাকে।

[আরও পড়ুন: আপার প্রাইমারি শিক্ষক নিয়োগের ইন্টারভিউয়ে ডাক পাবেন কারা? তালিকা প্রকাশ ২১ জুন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement