shono
Advertisement

শুক্রবার দিল্লি থেকে ফিরছেন না ধনকড়, রাজ্যপালের সফরসূচিতে বদল ঘিরে জল্পনা

কেন ফিরলেন না ধনকড়, তা এখনও স্পষ্ট নয়।
Posted: 07:12 PM Jun 18, 2021Updated: 07:12 PM Jun 18, 2021

সোমনাথ রায়, নয়াদিল্লি: দিল্লি (Delhi) সফর শেরে শুক্রবার কলকাতায় ফেরার কথা থাকলেও আজ ফিরছেন না জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। আগামিকাল ফিরবেন কি না, তা এখনও স্পষ্ট নয়। রাজ্যপালের দিল্লি যাত্রা নিয়ে ইতিমধ্যেই সরগরম রাজ্য-রাজনীতি।  এই পরিস্থিতিতে সফর দীর্ঘায়িত হওয়ায় স্বাভাবিকভাবেই কানাঘুষো শুরু হয়েছে।

Advertisement

সোমবার রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করেছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বেশ কিছুক্ষণ বৈঠকের পর বিজেপি সাংসদকে পাশে নিয়েই সাংবাদিক বৈঠক করেন রাজ্যপাল। তার ঠিক পরের দিনই যান দিল্লি সফরে। তা নিয়ে জল্পনা শুরু হয় রাজনৈতিক মহলে। ধনকড়ের দিল্লি যাত্রা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন তৃণমূলের নেতা নেত্রীরা। রাজধানীতে গিয়ে রাজ্যপাল দেখা করেন কেন্দ্রীয় সংস্কৃতি ও পর্যটনমন্ত্রী প্রহ্লাদ সিং প্যাটেলের সঙ্গে। যান সুপ্রিম কোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি তথা জাতীয় মানবাধিকার কমিশনের প্রধান অরুণকুমার মিশ্রের বাড়ি। দেখা করেন  বিষয়ক ও কয়লামন্ত্রী প্রহ্লাদ যোশীর সঙ্গেও। বৈঠক করেন অমিত শাহের (Amit Shah) সঙ্গেও। বৃহস্পতিবার সস্ত্রীক দেখা করেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে।  

[আরও পড়ুন: ভোটের ফল নিয়ে আইনি লড়াই, নন্দীগ্রামের পর আরও ৪ কেন্দ্রের ফলাফলে মামলা TMC প্রার্থীদের

শুক্রবারও দিল্লিতে একাধিক কর্মসূচি ছিল ধনকড়ের। এরপর সন্ধেয় ফেরার কথা ছিল কলকাতায়। কিন্তু শেষ মুহূর্তে জানা গিয়েছে, আজ কলকাতায় ফিরছেন না তিনি। যদিও এখনও কারণ জানা যায়নি। 

 

[আরও পড়ুন: মাধ্যমিক-উচ্চমাধ্যমিকের মূল্যায়ন পদ্ধতি ঘোষণা, চাইলে বসা যেতে পারে দশমের পরীক্ষায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement