শাহরুখ খানের জন্য বকা খেলেন বিচারপতি গঙ্গোপাধ্যায়! এজলাসে বসেই আক্ষেপ, ব্যাপারটা কী?

06:43 PM Feb 08, 2023 |
Advertisement

গোবিন্দ রায়: ‘পাঠান’ জ্বরে কাঁপছে গোটা দেশ! এবার হাই কোর্টের (Calcutta High Court) এজলাসেও বিচারপতি-আইনজীবীদের আলাপচারিতায় উঠে এল ‘পাঠান’-কাহিনী। শাহরুখ খানের জন্য নাকি বকা খেয়েছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। এজলাসে বসে এমনই আক্ষেপ করলেন তিনি। যে বিচারপতির ভয়ে কাঁপছেন দুঁদে আইনজীবীরা, নিয়োগ দুর্নীতির পর্দাফাঁস করতে নাকানিচোবানি খাওয়াচ্ছেন প্রাথমিক শিক্ষা পর্ষদের আধিকারিকদের, সেই বিচারপতি নাকি বকা খেলেন, তাও নাকি শাহরুখ খানের জন্য। ব্যাপারটা কী?

Advertisement

বুধবার নিয়োগ দুর্নীতি (Primary TET Scam) মামলা চলাকালীন এক আইনজীবীকে বিচারপতি গঙ্গোপাধ্যায় প্রশ্ন করেন, “আপনি ‘পাঠান’ দেখেছেন?” উত্তরে আইনজীবী জানান যে, তিনি এখনও দেখেননি। তবে আগামী শুক্রবার তাঁর সহকর্মী আইনজীবীদের সঙ্গে দেখতে যাওয়ার কথা রয়েছে। এরপরই বিচারপতি গঙ্গোপাধ্যায় জানান, তিনিও ‘পাঠান’ দেখার ইচ্ছাপ্রকাশ করেছিলেন, কিন্তু তাঁর বন্ধুরা তাঁকে বকেছে। বলেছেন যে, তিনি যেন এই কাজ ভুলেও না করেন। তাই আর তিনি ‘পাঠান’ দেখতে যাননি।

[আরও পড়ুন: নতুন ফোন হারালেন কোহলি, সান্ত্বনা দিতে এ কী বার্তা জোম্যাটোর! হাসির রোল নেটদুনিয়ায়]

তখন এজলাসে উপস্থিত বার অ্যাসোসিয়েশনের সম্পাদক বিশ্বব্রত বসু মল্লিক বিচারপতি গঙ্গোপাধ্য়ায়কে ‘পাঠান’ দেখার পরামর্শ দেন। বলেন, “দেখতেই পারেন কারণ ‘পাঠান’ অত্যন্ত বিনোদনমূলক একটি সিনেমা।” সবমিলিয়ে এদিন হাই কোর্টের এজলাসও ছিল পাঠানময়!

Advertising
Advertising

প্রসঙ্গত, শাহরুখ খানের ‘পাঠান’ ব্লকবাস্টার হিট। বৃহস্পতিবার পর্যন্ত সারা বিশ্বে ৮৬৫ কোটি টাকার ব্যবসা করেছে ‘পাঠান’ (Pathaan)। দেশে শাহরুখের ছবির আয় ৫৩৬ কোটি টাকা। আর তাতেই ‘কেজিএফ- চ্যাপ্টার ২’-র রেকর্ড ভেঙে ফেলেছে শাহরুখের ছবি। কন্নড় তারকা যশের ছবির হিন্দি সংস্করণের রোজগার ৪৩৪.৭০ কোটি।  এবার তাহলে ‘পাঠান’-এর সামনে শুধুই প্রভাসের ‘বাহুবলী’। হাই কোর্টেও এবার সেই পাঠান চর্চায় মজলেন বিচারপতি-আইনজীবীরা। 

[আরও পড়ুন: OMG! কমলা হ্যারিসের স্বামীর ঠোঁটে চুমু বাইডেনপত্নী জিলের! ভিডিও ঘিরে হইচই]

Advertisement
Next