সংবিধান উদ্ধৃত করে ঐক্যের বার্তা মমতার, আজ মধ্যরাতে ফেসবুক লাইভে আসবেন অভিষেক

05:56 PM Aug 14, 2022 |
Advertisement

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: রাত পোহালেই ৭৫তম স্বাধীনতা দিবস (75th Independence Day)। তার আগে রাত ১২টায় বার্তা দেবেন তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। ফেসবুক লাইভে আসবেন তিনি। এর আগে অবশ্য টুইটারে সংবিধান উদ্ধৃত করে একতার বার্তা দিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Bengal CM Mamata Banerjee) এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Advertisement

সংবিধান উদ্ধৃত করে তৃণমূল সভানেত্রী লেখেন, “আমরা ভারতবাসী। আমাদের সংস্কৃতি, ভাষা, পোশাক ভিন্ন। তবুও আমরা এক।” তিনি আরও বলেন, “দেশের প্রতি আমাদের ভালবাসা আমাদের বেঁধে রেখেছে। দেশের প্রতি আমাদের পবিত্র বন্ধন আমাদের জোটবদ্ধ করে রেখেছে।” মুখ্যমন্ত্রী আরও লেখেন, “আমরা ৭৫তম স্বাধীনতা দিবস পালন করতে চলেছি। চলুন আমরা সকলে নতুন করে দেশের সঙ্গে যুক্ত হই। দেশকে রক্ষা করি।”

 

Advertising
Advertising

একইরকম বার্তা দিয়েছেন অভিষেকও। লিখেছেন, দেশের প্রতি ভালবাসা, সম্পর্ক আমাদের ঐক্যবদ্ধ করে রেখেছে। এই যোগাযোগ আরও দৃঢ় করার আহ্বান জানিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। এদিন রাত ১২টায় ফেসবুক লাইভে বার্তা দেবেন অভিষেক।

 

দেশের স্বাধীনতার নেপথ্যে যাঁদের বলিদানের কথা যুগে যুগে স্মরণ করে আমজনতা, সেরকম ৩০ জনের ছবি দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেসের প্রোফাইল সেজে উঠেছে। সেইসঙ্গে তেরঙ্গার (Tricolour) ছোঁয়া। তবে এই ছবির চেয়েও তাঁর প্রোফাইলে লেখা নজর কেড়েছে সকলের। দেশ সম্পর্কে নিজের ধারণা কয়েক লাইনে ব্যক্ত করেছেন তৃণমূল নেত্রী। তারপরই জানতে চেয়েছেন আমজনতার ধারণা। #MyIdeaForIndiaAt75 – এই হ্যাশট্যাগ তৈরি করে আমজনতার থেকে দেশ সম্পর্কে মতামত জানতে চেয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর রবিবার সংবিধান উদ্ধৃত করে ঐক্যের বার্তা দিলেন তিনি। 

Advertisement
Next