Advertisement

WB By-Election: বৃষ্টি মাথায় নিয়েই প্রচারে বেরিয়ে পুজো দিলেন মমতা, সঙ্গী অভিষেক-প্রশান্ত কিশোর

06:54 PM Sep 20, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃষ্টি পিছু ছাড়ছে না কলকাতাবাসীর। রবিবার গভীর রাত থেকে শুরু হয়েছে বৃষ্টি। সোমবার দিনভর বৃষ্টি থেকে রেহাই নেই। বৃষ্টিভেজা দিনেও ভোটপ্রচারে বিরাম নেই। ভবানীপুরে শীতলা মন্দিরে পুজো দিয়ে জনসংযোগ সারলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

Advertisement

আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন (Bhabanipur By-Election)। ওই কেন্দ্রের তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। ত্রিমুখী লড়াইতে অবতীর্ণ বিজেপির প্রিয়াঙ্কা টিবরেওয়াল এবং সিপিএমের শ্রীজীব বিশ্বাস। জোরকদমে চলছে প্রচার। শাসক-বিরোধী উভয়েই জনসংযোগে ব্যস্ত।

[আরও পড়ুন: অভিষেকের সঙ্গে সাক্ষাৎ লকেট চট্টোপাধ্যায়ের? জল্পনার মধ্যেই মুখ খুললেন BJP সাংসদ]

সোমবার বিকেলে নবান্ন থেকে ফেরার পথে জনসংযোগ সারলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। দিলেন স্থানীয় শীতলা মন্দিরে পুজো।

নিজের হাতে দেবীকে ফুল অর্পণ করেন তিনি। প্রদীপ হাতে করেন আরতিও।

শীতলা মন্দিরে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং ভোটকুশলী প্রশান্ত কিশোর।

পুজো দেওয়ার পর স্থানীয়দের সঙ্গে কথাবার্তাও বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। উল্লেখ্য, এর আগে ভবানীপুরের লক্ষ্মীনারায়ণ মন্দিরে পুজো দিয়ে জনসংযোগ সারতে দেখা গিয়েছিল তাঁকে।

গত বুধবার ভবানীপুর উপনির্বাচনের প্রচারে বেরিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। লক্ষ্মীনারায়ণ মন্দিরে পুজো দিয়েছিলেন তিনি। এরপর অবাঙালি প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সঙ্গে ছিলেন পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। সাংবাদিকদের মুখোমুখি হয়ে বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) তৃণমূলে যোগদান প্রসঙ্গে মুখ খুলছিলেন তিনি।


তার আগে জনসংযোগে ব্যস্ত শাসক-বিরোধী উভয়েই। সোমবার নবান্ন থেকে ফেরার পথে ভবানীপুরের শীতলা মন্দিরে পুজো দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বৃষ্টি মাথায় নিয়ে স্থানীয়দের সঙ্গে কথাবার্তাও বললেন তিনি।

[আরও পড়ুন: রাজ্যসভার উপনির্বাচনে সুস্মিতা দেবের বিরুদ্ধে প্রার্থী দিচ্ছে না BJP, ঘোষণা শুভেন্দু অধিকারীর]

Advertisement
Next