খাস কলকাতায় সারমেয়কে ধর্ষণ! ঘৃণ্য অভিযোগে গ্রেপ্তার ৭২ বছরের বৃদ্ধ

12:28 AM Jun 15, 2022 |
Advertisement

অর্ণব আইচ: অমানবিক ঘটনার সাক্ষী থাকল তিলোত্তমা। খাস কলকাতায় রাতের অন্ধকারে ধর্ষণের শিকার এক সারমেয়। ৭২ বছরের বৃদ্ধ মেটাল নিজের যৌন চাহিদা। হ্যাঁ, ঠিকই পড়েছেন। এমন খবর সামনে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত বৃদ্ধের নাম দুলাল হালদার দক্ষিণ কলকাতার (South Kolkata) পাটুলির বাসিন্দা। সম্প্রতি এক মহিলা বাড়ির বারান্দা থেকে দেখতে পান, রাত ৩টে নাগাদ একটি সারমেয়কে সঙ্গে নিয়ে হেঁটে একটি শেডের নিচে ঢুকে পড়ছে দুলাল সরকার। সারমেয়টিকে অতিরিক্ত শান্ত দেখে সন্দেহ হয় ওই মহিলার। পরের দিন ওই শেডের কাছে যান মহিলা। সেখানে চাপ চাপ রক্ত পড়ে থাকতে দেখেন তিনি। এমন দৃশ্য দেখে রীতিমতো আঁতকে ওঠেন ওই মহিলা। সন্দেহ তীব্রতর হয়ে ওঠে। কিন্তু সারমেয়টি তখন সেখানে ছিল না।

[আরও পড়ুন: মালদ্বীপ থেকে ফিরেই হাসপাতালে বিরাট-অনুষ্কা, ‘ফের সুখবর নাকি?’, প্রশ্ন নেটিজেনদের]

নিজেই তার খোঁজ শুরু করে দেন ওই মহিলা। অনেক খোঁজাখুঁজির পর ওই এলাকাতেই সারমেয়টির হদিশ মেলে। তাকে নিয়ে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ছোটেন তিনি। সেখানেই পরীক্ষার পর চিকিৎসকরা নিশ্চিত করেন, সারমেয়টির উপর যৌন অত্যাচার করা হয়েছে। সেই কারণেই রক্তক্ষরণ হয়। এমন বীভৎস কাণ্ডের কথা জানতে পেরে আর চুপ থাকেননি মহিলা। 

Advertising
Advertising

পাটুলি থানায় (Patuli PS) গিয়ে দুলাল হালদারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। তাঁর অভিযোগের ভিত্তিতেই আজ, মঙ্গলবার অভিযুক্ত বৃদ্ধকে গ্রেপ্তার করে পুলিশ। এদিন তাকে আদালতে পেশও করা হয়। কেন এমন নৃশংস ঘটনা সে ঘটিয়েছে, তা জেরা করে জানার চেষ্টা করছেন পুলিশ। সেই সঙ্গে ওই বৃদ্ধ মানসিক ভারসাম্য হারিয়েছেন কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে। তবে এমন খবরে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে যায় পাটুলিতে।  

[আরও পড়ুন: রেপো রেট বৃদ্ধির জের, এবার বাড়ছে স্টেট ব্যাংকের EMI, বেশি সুদ ফিক্সড ডিপোজিটেও]

Advertisement
Next