Advertisement

ফেসবুকে বান্ধবীর নামে ভুয়ো অ্যাকাউন্ট খুলে অশ্লীল ছবি পোস্ট, গ্রেপ্তার বনগাঁর যুবক

11:06 AM Jan 18, 2021 |

অর্ণব আইচ: ফেসবুকের মাধ্যমে প্রথমে বন্ধুত্ব, তারপর প্রেম। আর এভাবে প্রেমের ফাঁদে ফেলে বান্ধবীর একাধিক অশ্লীল ছবি তুলে পরবর্তীতে ভুয়ো অ্যাকাউন্ট খুলে সেগুলো পোস্ট করল এক যুবক। এই ঘটনায় যুবতীর অভিযোগের ভিত্তিতে উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) বনগাঁ (Bongaon) থেকে পৃথ্বীশ মোহান্ত নাম একজনকে গ্রেপ্তার করলেন লালবাজারের (Lal Bazar) সাইবার থানার আধিকারিকরা।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

পুলিশ জানিয়েছে, গত বছর ফেসবুকে ওই যুবকের সঙ্গে বীরভূমের বাসিন্দা এক যুবতীর আলাপ হয়। দু’জনের মধ্যে প্রায় প্রত্যেকদিনই চ্যাট হত। সেই সূত্র ধরে ওই যুবক অভিযোগকারিণী যুবতীর সঙ্গে প্রেমের অভিনয় করতে থাকে। সে যুবতীকে কলকাতায় এসে তার সঙ্গে দেখা করতে বলে। কলকাতায় দু’জনের মধ্যে দেখা হয়। যুবতীর অভিযোগ অনুযায়ী, ওই ‘বন্ধু’ তাঁকে একটি হোটেলে নিয়ে যায়। সেখানে তাঁর অজান্তে কিছু অশ্লীল ছবি তুলে রাখে অভিযুক্ত যুবক। এর পর তাঁর সঙ্গে সম্পর্ক চালিয়ে যাওয়ার জন্য জোর করতে থাকে সে। যুবতী রাজি না হলে সে দেখে নেওয়ার হুমকিও দেয়। বিষয়টি নিয়ে নিজেদের মধ্যে গোলমালও হয়। তারই জেরে অভিযুক্ত যুবক তার বান্ধবীর নামে একাধিক ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট খোলে। তাতে তাঁর অশ্লীল ছবিগুলি আপলোড করতে থাকে সে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: যাত্রী দুর্ভোগ কমাতে উদ্যোগী মেট্রো কর্তৃপক্ষ, সোমবার থেকে খুলছে বিভিন্ন স্টেশনের একাধিক গেট]

এখানেই শেষ নয়, এরপর ওই অ্যাকাউন্টে যুবতীর ফোন নম্বরও দেওয়া হয় বলে অভিযোগ। ক্রমে ওই যুবতী ব্যাপারটি জানতে পারেন। তিনি বুঝতে পারেন যে, তাঁর ওই ‘বন্ধু’ই এর পিছনে রয়েছে। তারই জেরে তিনি লালবাজারের সাইবার থানায় অভিযোগ দায়ের করেন। গোয়েন্দা পুলিশ তদন্ত শুরু করে। সোশ্যাল মিডিয়া থেকেই অভিযুক্তের ঠিকানা মেলে। এরপর পুলিশ বনগাঁ থেকে পৃথ্বীশ নামে ওই যুবককে গ্রেপ্তার করে। শনিবার ধৃতকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হলে তাকে পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক। ধৃতকে জেরা করা হচ্ছে। এই ধরনের কাজ সে আগেও করেছে কি না দেখা হচ্ছে।

[আরও পড়ুন: কাটল উদ্বেগ, করোনার টিকাকরণের পর অসুস্থ হয়ে পড়া নার্সের শারীরিক অবস্থার উন্নতি]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next