PUBG খেলতে খেলতে প্রেম-যৌনতা! বিবাহিত প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ, নিস্তার পেতে আদালতে যুবক

07:18 PM May 12, 2022 |
Advertisement

গোবিন্দ রায়: করোনা কালে সময় কাটাতে ভরসা ছিল অনলাইন গেম (Online Game)। সেই পাবজি (PUBG) খেলতে খেলতেই প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়েন যুবক-যুবতী। দুই ভিন রাজ্যের যুবক-যুবতীর সেই পরিণয় গড়ায় শারীরিক সম্পর্ক অবধিও। এত পর্যন্ত সব ঠিক ছিল। কিন্তু যাঁকে মন দিয়েছেন তিনি যে বিবাহিত এবং এক সন্তানের মা সেটা জানতে পারার পরই মোহভঙ্গ। সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসার চেষ্টা করতে থাকেন ওই যুবক। আর তাতেই বাঁধে গোল। ওড়িশার ওই যুবকের বিরুদ্ধে ধর্ষণের মামলা (Rape Case) দায়ের করেন ওই ‘প্রেমিকা’ গৃহবধূ। ষড়যন্ত্রের হাত থেকে রক্ষা পেতে এবার সটান কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হলেন পড়শি রাজ্যের ওই যুবক।

Advertisement

ওড়িশার যুবক কৃষ্ণ চৌরাসিয়ার দাবি, প্রেমের ফাঁদে ফেলে তাঁর থেকে অনেক টাকা হাতিয়েছেন পশ্চিম মেদিনীপুরের ওই মহিলা। আগামী দিনে যাতে আরও কোনও চক্রান্তের শিকার না-হন,তাই আগাম জামিনের আবেদন নিয়ে হাই কোর্টের দ্বারস্থ হয়েছেন ওই যুবক। আদালতে কৃষ্ণর অভিযোগ, ধর্ষণের মামলা এনে তাঁকে ফাঁসানো হচ্ছে। বুধবার এই সংক্রান্ত মামলায় যুবকের আবেদনের ভিত্তিতে ওড়িশার বাসিন্দা কৃষ্ণ চৌরাসিয়ার আগাম জামিনের আবেদন মঞ্জুর করেছে হাই কোর্টের বিচারপতি দেবাংশু বসাক ও বিচারপতি বিভাস রঞ্জন দে-র ডিভিশন বেঞ্চ।

[আরও পড়ুন: চিনের রানওয়েতেই দাউদাউ করে জ্বলে উঠল বিমান, বরাতজোরে বাঁচলেন যাত্রীরা, দেখুন ভিডিও]

যুবকের আইনজীবী নভোনীল দে জানান, তাঁর মক্কেল কৃষ্ণ চৌরাসিয়া ওড়িশার জলেশ্বরের বাসিন্দা। বেঙ্গালুরুতে একটি সফটওয়্যার সংস্থায় কাজ করেন তিনি। করোনা পরিস্থিতিতে যেন কিছুতেই যেন সময় কাটছিল না ঘরবন্দি মানুষের। ঘরে বসেই কাজ সামলাতে হচ্ছিল বহু মানুষকে। দীর্ঘ অবসর সময় কাটাতে পাবজিকে বেছে নেন বছর বত্রিশের যুবক। সেখানেই পরিচয় হয় ওই গৃহবধুর সঙ্গে।

Advertising
Advertising

কৃষ্ণর দাবি, তবে যুবতী যে বিবাহিতা এবং এক সন্তানের মা তা তিনি জানতেন না। পরে প্রেম, শারীরিক সম্পর্কেও জড়ায় দুজন। কিন্তু যুবতী যে বিবাহিত তা জানাজানি হওয়ায় সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইলে যুবককে কাঠগড়ায় তুলে পুলিশের দ্বারস্থও হন গৃহবধূ প্রেমিকা। তবে যুবতীর অভিযোগ তাঁকে প্রলোভন দেখিয়ে ধর্ষণ করা হয়েছে।

[আরও পড়ুন: চিনের রানওয়েতেই দাউদাউ করে জ্বলে উঠল বিমান, বরাতজোরে বাঁচলেন যাত্রীরা, দেখুন ভিডিও]

Advertisement
Next