বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে জেলে, ছাড়া পেয়ে ফের ধর্ষণ! চাঞ্চল্য গল্ফগ্রিনে

04:27 PM May 26, 2022 |
Advertisement

অর্ণব আইচ: প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার। ছাড়া পেয়ে ফের ধর্ষণ। একই অভিযোগে ফের পুলিশের জালে যুবক। ঘটনাটি ঘটেছে খাস কলকাতার গল্ফগ্রিন (Golf Green) এলাকায়। দ্বিতীয়বার গ্রেপ্তারির পরই ধৃত যুবক সম্পর্কে চাঞ্চল্যকর তথ্য পেয়েছে তদন্তকারীরা।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

ঘটনার সূত্রপাত জানুয়ারি মাসে। সেই সময় গল্ফগ্রিনের বাসিন্দা ওই তরুণীর সঙ্গে পরিচয় হয় অনিমেষ মাইতি নামে ওই যুবকের। কথাবার্তা হতে হতে ঘনিষ্ঠতা বাড়ে দু’জনের মধ্যে। প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। তরুণীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার তাঁকে ধর্ষণ করে যুবক। এই মর্মে গল্ফগ্রিন থানায় লিখিত অভিযোগও দায়ের করেন। এরপরই গ্রেপ্তার করা হয় অনিমেষকে। কিছুদিনের মধ্যেই জামিনে মুক্ত হয় ওই যুবক।

[আরও পড়ুন: মাদক কারবারের পর্দাফাঁস, নদিয়া থেকে ৩ কোটি টাকার হেরোইন-সহ গ্রেপ্তার পাচারকারী]

জানা গিয়েছে, জামিনে মুক্ত হয়ে ফের প্রেমিকার সঙ্গে যোগাযোগ করে ওই যুবক। ভুল বোঝাবুঝি মিটিয়ে নেওয়ার কথা বলে। প্রেমিকের কথায় মন গলে তরুণীর। নতুন করে সবটা শুরুর করার সিদ্ধান্ত নেন তিনি। অভিযোগ, এরপর ফের তরুণীকে ধর্ষণ করে অনিমেষ। তরুণী জানতে পারে, একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক রয়েছে অনিমেষের। এরপরই প্রেমিকের আসল রূপ স্পষ্ট হয়ে যায় তরুণীর কাছে। সেই সময় ফের প্রেমিকের বিরুদ্ধে গল্ফগ্রিন থানার দ্বারস্থ হন।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

ফের যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রকাশ্যে এসেছে চাঞ্চল্যকর তথ্য। জানা গিয়েছে, একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক ছিল যুবকের। ধৃতের কাছ থেকে মিলেছে ১১ টি ফোন। জানা গিয়েছে, একেকটি ফোন থেকে একেকজনের সঙ্গে যোগাযোগ করত অনিমেষ। যদিও ওই এক তরুণী ছাড়া আর কেউ এখনও পর্যন্ত অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেনি বলেই খবর।

[আরও পড়ুন: ৮ বছর পর রাজ্যে ফিরছে হিন্দুস্থান মোটরস, শীঘ্রই শুরু হবে বৈদ্যুতিক বাইক উৎপাদন]

Advertisement
Next