Advertisement

বৃষ্টিভেজা কলকাতায় মর্মান্তিক ছবি, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত ১

09:29 PM May 11, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মর্মান্তিক! অফিস থেকে ফেরার সময় রাজভবনের সামনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেলেন এক ব্যক্তি। মঙ্গলবার দুপুর থেকেই মুষলধারে বৃষ্টিতে ভেসেছে শহর কলকাতা (Kolkata)। যার জেরে শহরের বিভিন্ন এলাকা জলমগ্ন হয়ে পড়ে। রাজভবনের সামনেও হাঁটু জল জমে যায়।  যার জেরে বিপাকে পড়েন অফিস ফেরত যাত্রীরা।

Advertisement

বিকেলে সেই জল ঠেলেই ফিরছিলেন এক ব্যক্তি। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, রাজভবনের নর্থগেটের কাছে জমা জলে হুমড়ি খেয়ে পড়েন ওই ব্যক্তি। পড়ে যাওয়ার আগে টাল সামলাতে চেয়ে বিদ্যুতের খুঁটিটা আঁকড়ে ধরার চেষ্টা করেছিলেন। রাজভবনের সামনে থাকা ল্যাম্পপোস্ট ছুঁতেই বিপত্তি। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাস্তায় পড়ে যান তিনি। দীর্ঘক্ষণ ওই জমা জলেই পড়েছিল তাঁর দেহ। এই ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। 

[আরও পড়ুন: ‘কুকুর-বিড়ালে’র মতো রোগী শুয়ে সাগর দত্ত হাসপাতালে, অত্যধিক ভিড়ে ছড়াচ্ছে সংক্রমণ]

পরে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে হেয়ার থানার পুলিশ। আসে দমকলের কর্মীরাও। জমা জল থেকে অতিকষ্টে দেহটি উদ্ধার করেন তাঁরা।  প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে ওই ব্যক্তির পকেটে ড্রাইভিং লাইসেন্সমেলে। জানা গিয়েছে, তিনি ফরাক্কার বাসিন্দা। নাম মণীষ কুন্ডু। কীভাবে মৃত্যু হল তাও জানার চেষ্টা করছে পুলিশ। দেহটি মর্গে পাঠানো হয়েছে। এখনও তাঁর পরিচয় জানা যায়নি। তবে খাস কলকাতায় এভাবে রাস্তা এক ব্যক্তির বিদ্যুতস্পৃষ্ট হয়ে মৃত্যু আতঙ্ক ছড়িয়েছে। শহরজুড়ে বিভিন্ন এলাকায় এখনও জল জমে রয়েছে। কোথায় কার জন্য কী বিপদ লুকিয়ে রয়েছে, তা ভেবেই আতঙ্কিত অফিস ফেরত যাত্রীরা। 

উল্লেখ্য, মঙ্গলবার দুপুর থেকে প্রবল বৃষ্টি হয় কলকাতা ও বেশকিছু জেলায়। সঙ্গে ছিল ঝোড়ো হাওয়া ও ব্জ্রবিদ্যুতের দাপট। এদিনের ঝড়-বৃষ্টিতে রাজ্যজুড়ে মোট সাতজনের মৃত্যু হয়েছে। তাঁদের মধ্যে বীরভূমে ২, পূর্ব বর্ধমানে ২, মুর্শিদাবাদে ২ ও কলকাতায় একজনের মৃত্যু হল। 

[আরও পড়ুন: রাজ্যে ৭৭ থেকে ৭৫ হতে চলেছে বিজেপি! বিধায়ক পদ গ্রহণ করবেন না দলের দুই সাংসদ]

Advertisement
Next