অভব্য আচরণ মদ্যপ যাত্রীর, প্রতিবাদ করায় বেধড়ক মার ক্যাব চালককে, মিলল না ভাড়াও

09:58 PM Jun 18, 2022 |
Advertisement

নব্যেন্দু হাজরা: ফের যাত্রীর হাতে আক্রান্ত এক অ্যাপ ক্যাব চালক (App Cab Driver)। এবার ঘটনাস্থল বেলুড় (Belur)। গোটা রাস্তায় অভিযুক্ত যাত্রী জুতো পরা পায়ে গাড়ির সিটে পা তুলে শুয়েছিলেন বলে অভিযোগ চালকের। যা নিয়ে প্রতিবাদ করলে তাঁকে মারধর করা হয়। এমনকী গন্তব্যে পৌঁছে ভাড়া না দিয়েই পালিয়ে যায় যাত্রী, দাবি চালকের। এই ঘটনায় শনিবার সকালে উত্তেজনা ছড়ায় বেলুড়ের লালবাবা কলেজের কাছে। ঘটনায় অভিযুক্ত যাত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

আক্রন্ত ক্যাবচালক সুবীর দাসের দাবি, শনিবার ভোরে শোভাবাজার (Shobha Bazar) থেকে এক যাত্রীকে তুলে তিনি বেলুড়ে ছাড়তে যান। যাত্রী মদ্যপ ছিলেন। তিনি জুতো পরেই গাড়িতে পা তুলে শুয়ে পড়েন। বারবার বারণ করা সত্ত্বেও পা নামাননি, বা জুতো খোলেননি। নির্দিষ্ট গন্তব্যে পৌঁছানোর পর যাত্রীকে গাড়ির চালক প্রশ্ন করেন, কেন তিনি জুতো পরে গাড়ির সিটে পা তুলে শুয়েছিলেন? প্রশ্ন শুনেই ক্ষেপে যান যাত্রী। এরপরেই দু’জনের মধ্যে বচসা শুরু হয়। তারপরই ক্যাবচালককে মাটিতে ফেলে ওই যাত্রী বেধড়ক মারধর করে বলে অভিযোগ।

[আরও পড়ুন: উচ্চমাধ্যমিকে পাশের দাবিতে আন্দোলন করেও হয়নি লাভ, ‘আত্মহত্যা’ ছাত্রীর]

যাত্রীর মারের চোটে চালকের মাথা ফেটে যায়। হাতেও গুরুতর আঘাত পান তিনি। অভিযুক্ত যাত্রী গাড়ির ভাড়া না দিয়েই পালিয়ে যান বলে জানান অ্যাপ ক্যাব চালক সুবীর। এই বিষয়ে তিনি বালি থানায় অভিযোগ করেন ওই যাত্রীর বিরুদ্ধে। পুলিশ বিকেলের দিকে অভিযুক্ত যাত্রী রাহুল জয়শোয়ারকে গ্রেপ্তার করে।

Advertising
Advertising

[আরও পড়ুন: রাজ্যে একদিনে করোনা আক্রান্ত ২৮৮, ফের সংক্রমণের শীর্ষে কলকাতা]

আক্রান্ত ক্যাবচালক সুবীর দাস জানান, গাড়িতে যাত্রী তুলে তাঁকে যে এভাবে মার খেতে হবে তা তিনি স্বপ্নেও ভাবেননি। বলেন, ‘‘গাড়িতে অনেক ধরনের যাত্রী ওঠেন। ভালো-খারাপ তো বিচার করা সম্ভব নয়, কিন্তু এভাবে চললে তো এই ব্যবসাই ছেড়ে দিতে হবে।” এই বিষয়ে সিটু পরিচালিত অ্যাপ ক্যাব সংগঠনের সাধারণ সম্পাদক মহম্মদ মনু বলেন, “অ্যাপ ক্যাব চালকদের নিরাপত্তা বলে কিছু নেই। প্রশাসনের বিষয়টি দেখা উচিত। আগেও বারবার অ্যাপ চালকদের আক্রান্ত হওয়ার ঘটনা ঘটেছে।”

Advertisement
Next