shono
Advertisement

প্রকাশ্যেই স্কুল ছাত্রীর গোপনাঙ্গে হাত! গ্রেপ্তার মেটিয়াবুরুজের রিকশা চালক

খাস কলকাতায় নাবালিকার যৌন হেনস্তা! রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে শনিবার রাতেই অভিযুক্তকে গ্রেপ্তার করে গার্ডেনরিচ থানার পুলিশ। তার বিরুদ্ধে পকসো আইনে অভিযোগও দায়ের হয়েছে।
Published By: Paramita PaulPosted: 11:05 AM Sep 29, 2024Updated: 03:56 PM Sep 29, 2024

অর্ণব আইচ: খাস কলকাতায় নাবালিকার যৌন হেনস্তা! কাঠগড়ায় প্রৌঢ় রিকশা চালক। রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে শনিবার রাতেই অভিযুক্তকে গ্রেপ্তার করে গার্ডেনরিচ থানার পুলিশ। তার বিরুদ্ধে পকসো আইনে অভিযোগও দায়ের হয়েছে।

Advertisement

ঘটনাটি ঘটে শনিবার সকাল সাড়ে দশটা নাগাদ। রোজকার মতো ১০ বছরের মেয়েটি রিকশায় চেপে নিজের বাড়ি বন্ধ বটতলা থেকে নাট বিহারী মোড়ে স্কুলে যাচ্ছিল। সেই সময় রিকশা চালক ৫৮ বছরের গৌতম বসু তার গোপনাঙ্গ স্পর্শ করে বলে অভিযোগ। মেয়েটির পরিবারের দাবি, অভিযুক্ত শিশুটিকে আপত্তিজনকভাবে স্পর্শ করে। মেয়েটি বিষয়টি বাড়িতে জানালে পরিবার থানায় অভিযোগ দায়ের করে। তবে রিকশা চালক পরিবারের পরিচিত ছিল না।

অভিযোগ পাওয়া মাত্র সক্রিয় হয় গার্ডেনরিচ থানার পুলিশ। ওই রাস্তায় থাকা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে চিহ্নিত করা হয়। রাতেই গ্রেপ্তার হয় গৌতম বসু। তার রিকশাটিও বাজেয়াপ্ত করেছে গার্ডেনরিচ থানার পুলিশ। জানা গিয়েছে, মেটিয়াবুরুজে বাসিন্দা ৫৮ বছরের রিকশা চালকের বিরুদ্ধে পকসো আইন-সহ যৌন হেনস্তার অভিযোগ দায়ের হয়েছে। আজই আদালতে তোলা হবে তাকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • খাস কলকাতায় নাবালিকার যৌন হেনস্তা! কাঠগড়ায় প্রৌঢ় রিকশা চালক।
  • রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে শনিবার রাতেই অভিযুক্তকে গ্রেপ্তার করে গার্ডেনরিচ থানার পুলিশ।
  • তার বিরুদ্ধে পকসো আইনে অভিযোগও দায়ের হয়েছে।
Advertisement