Roddur Roy: এখনই কাটছে না বন্দিদশা, জামিন পেলেও আপাতত হেফাজতেই রোদ্দুর

04:15 PM Jun 20, 2022 |
Advertisement

অর্ণব আইচ: অবশেষে একটি মামলায় জামিন পেলেন বিতর্কিত ইউটিউবার রোদ্দুর রায়। তবে এখনই হেফাজতমুক্ত হচ্ছেন না তিনি। হেয়ার স্ট্রিট থানায় দায়ের হওয়া মামলায় জামিন মঞ্জুর হলেও বটতলা থানার মামলা প্রসঙ্গে এখনও কিছু জানায়নি আদালত। এদিকে পৃথক একটি মামলায় নতুন করে গ্রেপ্তার করা হচ্ছে রোদ্দুর রায়কে। 

Advertisement

বিভিন্ন বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় লাইভ করতেন, ইউটিউব (Youtube) ভিডিও করতেন রোদ্দুর। সম্প্রতি ফেসবুক লাইভ করেছিলেন তিনি। দেড় ঘণ্টার সেই লাইভে একাধিক বিষয়ে কথা বলেন। নিজস্ব ভঙ্গিতেই আক্রমণ করেন বিশিষ্টজনকে। সেই তালিকা থেকে বাদ পড়েননি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

[আরও পড়ুন: আচমকা গাছের মগডালে উঠে বসলেন রোগী! হুলুস্থুল কাণ্ড পাভলভ হাসপাতালে]

লাইভে মুখ্যমন্ত্রীকে অশালীন ভাষায় আক্রমণ করেন রোদ্দুর রায় (Roddur Roy)। অশ্রাব্য শব্দ প্রয়োগ করা হয় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় সম্পর্কেও। যার জেরে গত ৩ জুন গোয়া থেকে রোদ্দুরকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতের বিরুদ্ধে কলকাতার একাধিক থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল। সোমবার দুপুরে রোদ্দুরকে তোলা হয় ব্যাঙ্কশাল আদালতে। সেখানে ফের তাঁর জামিনের আরজি জানান আইনজীবী। তৃতীয়বারে জামিনের আবেদন মঞ্জুর করল আদালত। 

Advertising
Advertising

তবে এখনই হেফাজত মুক্ত হচ্ছেন না রোদ্দুর। জানা গিয়েছে, হেয়ারস্ট্রিট থানায় দায়ের হওয়া মামলায় জামিন পেয়েছেন রোদ্দুর। এদিকে বটতলা থানার মামলায় রোদ্দুরকে হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের আরজি জানিয়েছে পুলিশ। তবে সে বিষয়ে এখনও কোনও সিদ্ধান্ত জানায়নি আদালত। এদিকে এরই মাঝে তৃতীয় একটি মামলায় গ্রেপ্তার করা হল বিতর্কিত এই ইউটিউবারকে। ফলে আপাতত বন্দিদশাতেই থাকতে হবে তাঁকে। 

[আরও পড়ুন: নিয়ম ভেঙে প্রাইভেট টিউশন চালিয়ে বিপাকে, তদন্তের মুখে ৬১ জন প্রাথমিক শিক্ষক]

Advertisement
Next