সারদাকাণ্ডে কীভাবে টাকা নিয়েছিলেন শুভেন্দু? সুদীপ্ত সেনের বিস্ফোরক চিঠিতে পর্দাফাঁস

10:14 AM Jun 18, 2022 |
Advertisement

স্টাফ রিপোর্টার: কোর্টে ফের বিস্ফোরক চিঠি দিলেন সারদাকর্তা সুদীপ্ত সেন (Sudipta Sen)? সূত্রের খবর, প্রেসিডেন্সি জেল থেকে প্রিজনার্স পিটিশনে তিনি ওয়েলফেয়ার অফিসারের মাধ্যমে হাই কোর্টের প্রধান বিচারপতি ও কলকাতার মুখ্য মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটকে চিঠি পাঠিয়েছেন।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

সেখানে শুভেন্দু অধিকারী তাঁর কাছ থেকে কীভাবে টাকা নিয়েছেন, তার আরও কিছু বিস্তারিত কথা বলেছেন। যথাযথ তদন্ত চেয়েছেন সুদীপ্ত। বস্তুত, আগের চিঠিতেও কোর্টকে সুদীপ্ত লিখেছিলেন শুভেন্দু কীভাবে কত টাকা নিয়েছেন, কোথায় নিয়েছেন। এখন তাতে আরও তথ্য দিলেন তিনি।

[আরও পড়ুন: প্রথম কিস্তিতে হাই কোর্টে বেতন ফেরত দিলেন মন্ত্রীকন্যা অঙ্কিতা, কত টাকা জানেন?]

এবিষয়ে প্রেসিডেন্সি জেলের সুপার দেবাশিস চক্রবর্তীকে ফোন করা হলে তিনি বলেন, ‘‘বন্দি তাঁর অধিকারে নিয়ম মেনে চিঠি দিয়েছেন। চিঠি পড়া আমার কাজ নয়। ওয়েলফেয়ার অফিসার চিঠি ছেড়েছেন মানে তাতে আপত্তিকর কোনও শব্দ নেই। আমি পাঠিয়ে দিয়েছি। বিষয়বস্তু জানি না।’’

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

উল্লেখ্য, সুদীপ্ত সেনের অভিযোগ, তাঁর কাছ থেকে এইভাবে প্রতারণা করে, ব্ল্যাকমেল করে শুভেন্দু টাকা নিলেও সিবিআই পদক্ষেপ নিচ্ছে না। এবার একটি সমবায় ব্যাংকের কথাও উল্লেখ করেছেন সারদাকর্তা। এবারের চিঠিটিকে আগের চিঠির সাপ্লিমেন্টারি চিঠি বলে মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: এবার SSC-সহ নিয়োগ দুর্নীতির সব মামলার তদন্ত করবে সিবিআইয়ের সিট, নির্দেশ হাই কোর্টের]

Advertisement
Next