shono
Advertisement

রাতের কলকাতায় শুটআউট, গাড়ি থামিয়ে ব্যবসায়ীকে গুলি দুষ্কৃতীদের, বরাতজোরে প্রাণে রক্ষা

রাস্তার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তদন্তে নামল পুলিশ।
Posted: 09:30 AM Sep 13, 2021Updated: 09:34 AM Sep 13, 2021

অর্ণব আইচ: রাতের কলকাতায় শুটআউট (Shootout)। মিন্টো পার্কের কাছে গাড়ি থামিয়ে দুষ্কৃতীদের হামলা, চলল গুলি। যদিও গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় প্রাণে বেঁচেছেন ব্যবসায়ী। ডান হাতে গুলিবিদ্ধ অবস্থায় তিনি ভরতি নিউ আলিপুরের কাছে এক বেসরকারি হাসপাতালে। আপাতত তিনি স্থিতিশীল বলে খবর হাসপাতাল সূত্রে।

Advertisement

রবিবার রাতে ঘড়ির কাঁটা প্রায় ১২টা ছুঁইছুঁই। কলকাতা থেকে হাওড়ায় (Howrah) নিজের বাড়িতে ফিরছিলেন ব্যবসায়ী পঙ্কজ সিং। গোর্কি সদন পেরতেই মিন্টো পার্কের (Minto Park) সিগন্যালের কাছে তাঁর গাড়ি থামায় কয়েকটি বাইক। পঙ্কজ সিং প্রথমে ব্যাপারটা বুঝতে পারেননি। তিনি গাড়ি থেকে রাস্তায় নেমে আসেন। দেখেন, তাঁর গাড়ি ঘিরে রয়েছে মোট ৫টি বাইক, রয়েছে বেশ কয়েকজন দুষ্কৃতী। কেন তাঁর গাড়ি আটকানো হল, সেই প্রশ্ন করেন পঙ্কজ। তাতেই দুষ্কৃতীদের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় তাঁর।

[আরও পড়ুন: কুকুর-ইঁদুরের প্রস্রাব থেকে ছড়াচ্ছে মারণ অসুখ লেপটোস্পাইরোসিস, সতর্ক করল স্বাস্থ্যদপ্তর]

এরপর আচমকাই পঙ্কজ সিংকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয় দুষ্কৃতীরা। বরাতজোরে গুলি তাঁর কাঁধ ছুঁয়ে বেরিয়ে যায়। প্রাণে বেঁচে যান পঙ্কজ। তবে ডান হাতে একটি গুলি লেগেছে। তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তা দেখে দুষ্কৃতীরা সেখান থেকে চম্পট দেয়। পরে পুলিশ এসে পঙ্কজ সিংকে উদ্ধার করে নিকটবর্তী নিউ আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভরতি করায়। সেখানেই আপাতত চিকিৎসাধীন ব্যবসায়ী পঙ্কজ সিং। 

[আরও পড়ুন: খাওয়ানোর সময় ১ মাসের শিশুর খাদ্যনালীতে আটকাল ব্লাউজের হুক, খুদের প্রাণ বাঁচাল SSKM]

রাতের কলকাতায় (Kolkata) দুষ্কৃতীদের এহেন তাণ্ডবের ঘটনার তদন্তে নেমেছে শেক্সপিয়র থানার পুলিশ। সিসিটিভি ফুটেজ হাতে নিয়ে অপরাধীদের চিহ্নিত করার কাজ শুরু হয়েছে। তবে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ব্যবসায়িক শত্রুতার জেরেই পঙ্কজের উপর এই হামলা। যদিও এ নিয়ে পঙ্কজ বা তাঁর পরিবারের তরফে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement