সমনামের বিড়ম্বনা! SSC দুর্নীতিতে ধৃতের সঙ্গে নাম মেলায় কটাক্ষ, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ গায়িকা অর্পিতার

05:01 PM Jul 24, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee), গত দু’দিনে সর্বাধিক চর্চিত বোধ হয় এই নামটাই। টিভি, মোবাইল খুললেই শোনা যাচ্ছে তাঁরই নাম। সকলের আলোচনার বিষয়বস্তু সেই অর্পিতা। তিনি পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ। তাঁর জন্যই মহা ফ্যাসাদে নেমসেক সংগীত শিল্পী অর্পিতা মুখোপাধ্যায়। রীতিমতো ট্রোলের মুখে পড়তে হচ্ছে তাঁকে!

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: বিদ্যুতের বিল জমা দিতে অ্যাপ ডাউনলোড করতেই অ্যাকাউন্ট সাফ! ২ লক্ষ টাকা খোয়ালেন পুলিশকর্মী]

শনিবার বাড়ি থেকে প্রচুর টাকা উদ্ধার হওয়ার পরই আটক করা হয় অর্পিতা মুখোপাধ্যায়কে। অভিযোগ, তারপরই জাতীয় স্তরের কিছু সংবাদমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতার বদলে ব্যবহার করা হয় সংগীত শিল্পী অর্পিতা মুখোপাধ্যায়ের ছবি। এই ঘটনায় বেজায় ক্ষুব্ধ তিনি। গতকাল রাতে সংগীত শিল্পী সোশ্যাল মিডিয়ায় লেখেন, “আমি সংগীত শিল্পী অর্পিতা মুখোপাধ্যায়। মুম্বইয়ে থাকি। আমি সেই অর্পিতা নই যাকে ইডি গ্রেপ্তার করেছে। এই মামলার সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই। কিছু সংবাদমাধ্যম আমার ছবি ব্যবহার করছেন। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছে।” এরপরই সকলকে ক্ষমা চাওয়ার কথাও বলেছেন তিনি।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

প্রসঙ্গত, এসএসসি দুর্নীতি মামলার তদন্তকে কেন্দ্র করেই প্রকাশ্যে চলে এসেছেন অর্পিতা মুখোপাধ্যায়। তাঁর বাড়ি থেকে উদ্ধার হয়েছে প্রায় ২২ কোটি টাকা। টলিউডের (Tollywood)সূত্র থেকে জানা গিয়েছে, বাংলার পাশাপাশি তামিল ও ওড়িয়া সিনেমায় অভিনেত্রী হিসেবে কাজ করেছেন অর্পিতা। অবশ‌্য প্রসেনজিৎ বা জিৎ-স্বস্তিকার ছবিতে সহ-অভিনেত্রী হিসেবে কাজ করে যতটা না পরিচিতি পেয়েছেন তিনি, তার চেয়ে এদিন সন্ধ‌্যায় বাড়ি থেকে নগদ টাকার পাহাড় উদ্ধার হওয়ায় তাঁকে চিনলেন আমজনতা।

[আরও পড়ুন: আজ দিনভর মেঘলা আকাশ, সোমবার বৃষ্টি বাড়ার সম্ভাবনা রাজ্যের এই জেলাগুলিতে]

Advertisement
Next