তেলেভাজা চাই-ই-চাই! বৃষ্টির সন্ধেয় পার্থ চট্টোপাধ্যায়ের চপের আবদার মেটাল জেল

08:28 PM Aug 08, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইডি হেফাজতে থাকাকালীনই পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) খাবার নিয়ে নানারকম আবদার করছিলেন বলে শোনা গিয়েছিল। জেল হেফাজতেও খাওয়া নিয়ে নানা ‘বায়না’ জুড়েছেন প্রাক্তন মন্ত্রী। সোমবার বৃষ্টির সন্ধ্যের তার চাই, তেলেভাজা। খানিকটা বাধ্য হয়েই আবদার মেটাল জেল কর্তৃপক্ষ।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

কখনও খাসির মাংস-ভাত, কখনও আবার অন্য কিছু। ইডি হেফাজত থেকে জেল, বন্দিদশায় বারবার নানারকম আবদার করতে শোনা গিয়েছে পার্থ চট্টোপাধ্যায়কে। কম যাননি অর্পিতা মুখোপাধ্যায়ও। তাঁরও আবদার অনেক। কখনও চেয়েছেন ড্রাই ফুট, কখন আবার পছন্দের অন্য কোনও খাবার। তবে ইডি হেফাজতে আবদার পূরণ হয়নি। জেল হেফাজতে শুক্রবার থেকে নিজের মতোই রয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। কারও সঙ্গে বিশেষ কথা বলেননি। সোমবার দুপুরে ভাত খেয়েছেন আর পাঁচজন কয়েদির মতোই ডাল আর সবজি দিয়ে।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: ‘দ্রুতই মেধাতালিকাভুক্ত প্রার্থীদের নিয়োগ হবে’, শিক্ষামন্ত্রীর সঙ্গে বৈঠকে আশ্বস্ত আন্দোলনকারীরা]

প্রেসিডেন্সি জেল সূত্রে খবর, সোমবার বিকেল হতেই জেলে চপের আবদার করেন পার্থ চট্টোপাধ্যায়। স্বাভাবিকভাবেই আবদার নাকচ হয়ে যায়। কিন্তু পার্থবাবু নাছোড়বান্দা। চপ তাঁর চাই-ই-চাই। অবশেষে চিকিৎসকদের সঙ্গে কথা বলেন জেলের আধিকারিকরা। অনুমতি মেলায় তেলেভাজা পান পার্থ চট্টোপাধ্যায়।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

প্রসঙ্গত, জেলে থাকাকালীন পা ফুলেছে পার্থ চট্টোপাধ্যায়ের। ব্যথা রয়েছে কোমরেও। ফলে কয়েদিদের জন্য বরাদ্দ স্নানের জায়গায় যেতে পারছেন না তিনি। তাই সেলের বাইরেই জলভরা একটি ড্রাম রাখা হয়েছে। তা থেকে মগে করে জল নিয়ে নিজেই মাথায় ঢেলে স্নান সারেন। জানা যাচ্ছে, পার্থবাবু দফায় দফায় ঘুমোচ্ছেন। ঘুম থেকে উঠে তিনি খাওয়াদাওয়া করছেন। খেয়েই আবার ঘুমিয়ে পড়ছেন। এইভাবেই চলছে।

[আরও পড়ুন: ‘চোর, গরুচোর’, SSKM থেকে বেরনোর সময় অনুব্রতকে লক্ষ্য করে স্লোগান রোগীর আত্মীয়দের]

Advertisement
Next