‘স্বামী বিবেকানন্দর পুনর্জন্ম হয়েছে মোদি রূপে’, রাহুল সিনহার মন্তব্যে বিতর্ক, তীব্র কটাক্ষ কুণালের

08:44 PM Nov 27, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার বেফাঁস বিজেপি নেতা রাহুল সিনহা (Rahul Sinha)। স্বামী বিবেকানন্দই পুনর্জন্ম নিয়ে ফিরে এসেছেন নরেন্দ্র মোদি রূপে, দাবি তাঁর। এই মন্তব্যের জেরে প্রবল কটাক্ষের শিক্ষার রাহুল সিনহা।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

কিছুদিন আগে রানি রাসমনির সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) তুলনা করেছিলেন বাগদার বিধায়ক বিশ্বজিৎ কুণ্ডু। তা নিয়ে কম জলঘোলা হয়নি। কার্যত একই পথে হেঁটে এবার বিতর্কে জড়ালেন রাহুল সিনহা। রবিবার বিজেপি নেতা দাবি করেন, স্বামী বিবেকানন্দ নাকি ফিরে এসেছেন। তাঁর পুর্নজন্ম হয়েছে নরেন্দ্র মোদি রূপে। এদিন রাহুল বলেন, “মোদিজি যেভাবে মানুষের জন্য ভাবেন, কাজ করেন। তা দেখেই বোঝা যায় যে, স্বামীজি ফিরে এসেছেন মোদিজির রূপে।”

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: ‘জেলে চাল পাঠাব, পিষে সিন্নি বানাবেন’, অনুব্রতর গড়ে দাঁড়িয়ে কটাক্ষ সুকান্ত মজুমদারের]

এই মন্তব্যের জেরে প্রবল কটাক্ষের শিকার রাহুল সিনহা। তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন, “ওকে এখনই মানুষিক রোগী ঘোষণা করে ব্যবস্থা করা হোক। যিনি বিভিন্ন কেন্দ্রে ঘুরে ঘুরে হারেন। প্রায় দশবার হেরে গিয়েছেন। ওনার মাথা তো এমনিতেই গিয়েছে।” এরপরই তাচ্ছিল্যের সুরে কুণাল ঘোষ আরও বলেন, “এরা নাকি বিজেপির মুখ! এ তো বদ্ধ উন্মাদ। এমনতিই শুভেন্দুর চাহনি ভাল না। তার মধ্যে এরা যদি জোটে…।” তৃণমূল মুখপাত্রের দাবি, এধরনের মন্তব্যের জন্য দুঃখ প্রকাশ করতে হবে দলকে।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

প্রসঙ্গত, বিজেপি ত্যাগী বিধায়ক বিশ্বজিৎ কুণ্ডু তৃণমূলে যোগদানের পর বলেছিলেন, “মুখ্যমন্ত্রী রানি রাসমণির মতো করে কাজ করছে। তার মতো করেই আমাদের মনে জায়গা করে নিয়েছেন মমতা। ১০০ বছর সকলে মনে রাখবেন মুখ্যমন্ত্রীকে।” সেই সময় কটাক্ষ করতে ছাড়েননি বিরোধীরা। বিজেপি নেতা দেবদাস মণ্ডল বলেছিলেন, “উনি বিজেপির ভোটে জিতে তৃণমূলে যোগ দিয়েছেন৷ লাস্ট বেঞ্চিতে রয়েছেন। সামনের দিকে যাওয়ার জন্য এসব কথা বলছে। ১০০ টার মধ্যে যে ৯৯ টি মিথ্যা কথা বলে তাঁর সঙ্গে রানি রাসমণি মায়ের তুলনা করছেন দেখে মানুষ হাসছে। ওনার পড়াশুনা করা উচিত।”

[আরও পড়ুন: পাঁশকুড়ার আরও একটি সমবায় ভোটে সবুজ ঝড়, ১২টি আসনের মধ্যে ৭টিই তৃণমূলের দখলে]

Advertisement
Next