বিজেপির মজ্জায় ক্যানসার, অপারেশন না হলে বাঁচবে না, ফের বিস্ফোরক তথাগত রায়

10:07 AM May 03, 2022 |
Advertisement

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: বিধানসভা নির্বাচনে (West Bengal Assembly Elections) বিজেপির ভরাডুবির পর বারবার দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তথাগত রায়। যার জেরে দলের নেতৃত্বের কটাক্ষের শিকারও হয়েছেন। এবার ফের দল বিস্ফোরক তথাগত। টুইটারে লিখলেন, “দলের মজ্জায় মজ্জায় ক্যানসার ধরেছে।”

Advertisement

মঙ্গলবার সকালে একটি টুইট করেন তথাগত রায় (Tathagata Roy)। কৈলাস বিজয়বর্গীয় ও দলকে কটাক্ষ করে সেখানে লেখেন, “সে ভেগেছে, না বললে এখন দলের মাথায় বসে থাকত। দলের মজ্জায় মজ্জায় এখন ক্যানসার ধরেছে, যদি বাঁচাতে হয় তা হলে ভয়াবহ অপারেশন ও কেমোথেরাপি অত্যাবশ্যক, না হলে রোগী বাঁচবে না। এইটুকু বলে বিদায় নিচ্ছি, যা ভাল বোঝ কর, আশীর্বাদ রইল।” কেন টুইটে বিদায় নিচ্ছি লিখলেন তথাগত, তা এখনও স্পষ্ট নয়। তবে তথাগত রায়ের দল প্রসঙ্গে এই উক্তিতে অস্বস্তিতে বিজেপি।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত তৃণমূলের অধ্যাপক সংগঠনে! ওয়েবকুপার তথ্য ঘিরে চাঞ্চল্য

এই প্রথম নয়, এর আগেও দলের বিরুদ্ধে বারবার প্রকাশ্যেই সরব হয়েছেন তথাগত রায়। দলের নেতাদের নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। কখনও আবার অভিযোগ করেছেন টাকার বিনিময়ে বহু তারকাকে প্রার্থী করেছে বিজেপি। যা নিয়ে সমালোচনার ঝড় বয়েছে। কিন্তু কখনই নিজের অবস্থান থেকে সরেননি তিনি। বরং বারবার দাবি করেছেন, তাঁর পরামর্শ না মানলে দলকে টিকিয়ে রাখাই কঠিন হয়ে দাঁড়াবে।

Advertising
Advertising

 

উল্লেখ্য, বিধানসভা নির্বাচনে বিজেপির ভরাডুবির পর থেকেই  ভাঙন শুরু হয়েছে দলে। একে একে বহু নেতা-কর্মী দল ছেড়েছেন। সেই তালিকায় রয়েছেন, রাজীব বন্দ্যোপাধ্যায়-বাবুল সুপ্রিয়র মতো নেতাও।

[আরও পড়ুন: ‘২০৩৬ সাল পর্যন্ত বাংলার মুখ্যমন্ত্রী মমতা, ভাঙবেন জ্যোতি বসুর রেকর্ড’, ফেসবুক পোস্ট কুণালের

Advertisement
Next