shono
Advertisement

নাম ভাঁড়িয়ে সিআইডির কাছে হাজিরা! পুলিশের জালে প্রতারণা চক্রের ৩ জন

জেরার মুখে CID আধিকারিকদের কাছে পরিচয় গোপনের কথা স্বীকার করে নেয় ধৃতরা। The post নাম ভাঁড়িয়ে সিআইডির কাছে হাজিরা! পুলিশের জালে প্রতারণা চক্রের ৩ জন appeared first on Sangbad Pratidin.
Posted: 09:11 AM Sep 18, 2020Updated: 12:27 PM Sep 18, 2020

অর্ণব আইচ: নাম ভাঁড়িয়ে সিআইডিতে (CID) হাজিরা দিতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়লেন প্রতারণা চক্রের তিনজন। ভবানী ভবনে এই ঘটনা ঘটার পর আলিপুর থানায় (New Alipore Police Station) সিআইডির পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়। পুলিশ রোমি হিরাওয়াত, বরুণ লাড্ডা ও রক্তিম চৌধুরি নামে ওই তিনজনকে গ্রেপ্তার করেছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, রাজারহাট এলাকার একটি জমি কেলেঙ্কারি ঘিরে এই ঘটনার সূত্রপাত। সিআইডির অভিযোগ, ওই জমি প্রতারণাকাণ্ডে আদালতের নির্দেশে দুই ব্যবসায়ী রোমি ও বরুণকে ভবানী ভবনে ডেকে পাঠানো হয়েছিল। তাঁদের জিজ্ঞাসাবাদ করা কথা ছিল তদন্তকারী আধিকারিকদের। আলিপুর থানায় দায়ের হওয়া অভিযোগ অনুযায়ী, এক ব্যক্তি ভবানী ভবনে গিয়ে নিজেকে সন্দেহভাজনদের একজন বলে পরিচয় দেন। তাঁর আসল নাম রক্তিম চৌধুরী। ভবানী ভবনের একতলায় ফাঁকা রেজিস্টার খাতায় রক্তিম নিজের পরিচয় গোপন করে একজন সন্দেহভাজনের নাম লেখেন। এরপর তিনি চার তলায় উঠে গিয়ে তদন্তকারী আধিকারিকের সঙ্গে দেখা করেন। তাকে জিজ্ঞাসাবাদ করা শুরু হলে কিছুক্ষণের মধ্যেই ওই সিআইডি আধিকারিক বুঝতে পারেন, ওই ব্যক্তি সন্দেহভাজন নন।

[আরও পড়ুন: ‘বাজল তোমার আলোর বেণু…’, গান গেয়ে মহালয়ায় দেবী দুর্গাকে শারদ অর্ঘ্য মুখ্যমন্ত্রীর]

তাঁকে চেপে ধরতেই জেরার মুখে স্বীকার করেন, এক সন্দেহভাজনের হয়ে তিনি হাজিরা দিতে এসেছেন। নিজের ভুয়ো পরিচয়ও দিয়েছেন। সঙ্গে সঙ্গে তাঁকে আটক করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, যখন রোমি ও বরুণ নামে ওই দুই সন্দেহভাজন দেখেন, রক্তিম ফিরছেন না, তখন তাদের সন্দেহ হয়। সিআইডির অভিযোগ, তাঁরা দুজনই ভবনী ভবনে আসেন। ভিজিটারর্সদের যে রেজিস্টার খাতা রয়েছে, সেটিতে নিজেদের ইচ্ছামত কাটাকুটি করেন। একতলায় গেটের কাছে থাকা পুলিশকর্মীদের সন্দেহ হয়। তাঁরা ওই দুজনকে আটক করেন। তিনজনকেই ধরে আলিপুর থানায় নিয়ে যাওয়া হয়। এদিন তাঁদের বিরুদ্ধে মিথ্যা পরিচয় দেওয়া, প্রতারণা ও জালিয়াতির অভিযোগ দায়ের হয়েছে। বৃহস্পতিবার তিনজনকেই আলিপুর আদালতে তোলা হয়। তাঁরা জামিন পেয়ে যান বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: রেলে চাকরি দেওয়ার নামে প্রতারণা, সাফাইকর্মীর ছদ্মবেশে প্রতারককে গ্রেপ্তার করল পুলিশ]

The post নাম ভাঁড়িয়ে সিআইডির কাছে হাজিরা! পুলিশের জালে প্রতারণা চক্রের ৩ জন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement