shono
Advertisement

বিজেপির নবান্ন অভিযানে পুলিশের গাড়িতে আগুন লাগায় নিশীথের অনুগামী, ভাইরাল ভিডিও

অমিত শাহের কাছে জবাব তলব তৃণমূলের।
Posted: 08:56 AM Sep 15, 2022Updated: 09:08 AM Sep 15, 2022

স্টাফ রিপোর্টার: কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের ঘনিষ্ঠ এক অনুগামীর নেতৃত্বেই এম জি রোডে পুলিশের গাড়িতে আগুন দেওয়া হয় বলে অভিযোগ করল তৃণমূল কংগ্রেস। নিশীথের ওই সঙ্গীই জলের বোতলে করে পেট্রল নিয়ে এসেছিল বলে অভিযোগ। ওই ঘটনার ভিডিও ফুটেজে তাঁকে বোতল থেকে পুলিশের গাড়িতে পেট্রল ঢালতেও দেখা গিয়েছে।

Advertisement

অভিযুক্ত ওই বিজেপি কর্মীর নাম প্রীতিতোষ মণ্ডল তথা পুটু। তাঁর বাড়ি নিশীথ প্রামাণিকের কেন্দ্রের অন্তর্গত দিনহাটার বুড়িরহাট-২ গ্রাম পঞ্চায়েতের ছোট শাকদল পশ্চিমের ৭/৫৭ পার্টে। নিশীথের সঙ্গে পুটুর ছবি সোশ‌্যাল মিডিয়াতেও ভাইরাল হয়েছে।

[আরও পড়ুন: ‘মহিলাদের অপছন্দ করেন, পুরুষ পছন্দ করেন শুভেন্দু’, বললেন অভিষেক]

মঙ্গলবার নবান্ন অভিযানের সময় বিজেপি কর্মীরা মহাত্মা গান্ধী রোড ও রবীন্দ্র সরণির সংযোগস্থলে পুলিশের একটি গাড়িতে ভাঙচুরের পর পেট্রল ঢেলে আগুন দেয়। ওই ঘটনায় বিজেপির পতাকা হাতে নেতৃত্ব দিতে দেখা যায় গেরুয়া পাঞ্জাবি পরা পুটুকে। সে একটি জলের বোতল থেকে গাড়িটিতে পেট্রল ঢালছিল, তার ভিডিও ফুটেজও সোশ‌্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

বুধবার তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ‌্যায়ও প্রশ্ন তুলেছিলেন, ‘‘কেন বিজেপি কর্মীরা জলের বোতলে করে পেট্রল এনেছিলেন?’’ কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর ঘনিষ্ঠ সঙ্গী ও প্রতিবেশীর নেতৃত্বে পুলিশের গাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় রাজনৈতিক মহলে চাঞ্চল‌্য তৈরি হয়েছে। অমিত শাহের কাছে জবাব তলবও করল ঘাসফুল শিবির।

এদিকে, এই ঘটনায় এখনও পর্যন্ত অন্যতম মূল অভিযুক্ত-সহ সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতের নাম দীপ সরকার। তাকেই প্রথম পুলিশের গাড়ি ভাঙচুর করতে দেখা গিয়েছে বলেই দাবি তদন্তকারীদের।

[আরও পড়ুন: সুরাপ্রেমীদের জন্য সুখবর, পুজোর আগে বাড়ছে না মদের দাম, খবর আবগারি দপ্তর সূত্রে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement