shono
Advertisement

এবার গার্ডেনরিচে উদ্ধার TMC কাউন্সিলরের ছেলের দেহ, গলায় কুকুরের বেল্টের ফাঁস

আত্মহত্যা নাকি খুন তা নিয়ে ধন্দ রয়েছে।
Posted: 12:11 PM Sep 11, 2022Updated: 12:17 PM Sep 11, 2022

অর্ণব আইচ এবং নিরুফা খাতুন: ফের খবরের শিরোনামে গার্ডেনরিচ। ব্যবসায়ীর বাড়ি থেকে কোটি কোটি টাকা উদ্ধারের পর এবার ওই অঞ্চলের তৃণমূল কাউন্সিলরের বাড়ি থেকে উদ্ধার তাঁরই ছেলের ঝুলন্ত দেহ। কুকুরের গলার বেল্টে গলা ফাঁস দেওয়া ছিল তাঁর। আত্মহত্যা নাকি খুন তা নিয়ে ধন্দ রয়েছে। কোনও সুইসাইড নোট মেলেনি। খবর পেয়ে তৃণমূল কাউন্সিলরের বাড়িতে ছুটে যান কলকাতা পুরসভার মেয়র ফিরহাজ হাকিম। দুঃসময় পরিবারের পাশে থাকার বার্তা দেন তিনি। 

Advertisement

কলকাতা পুরসভার ১৩৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর রঞ্জিত শীল। ১৫ নম্বর বরোর চেয়ারম্যানও তিনি। শনিবার রাতে তাঁর ফ্ল্যাট তথা দলীয় কার্যালয় থেকে ছেলে পিন্টু শীলের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পরিবারের সদস্যরা দেহ উদ্ধার করে খিদিরপুরের এক হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

[আরও পড়ুন: অভিষেকের শ্যালিকার বিদেশ যাত্রায় বাধা, বিমানবন্দরে নোটিস ধরাল ইডি]

পুলিশের প্রাথমিক ধারনা, এটা আত্মহত্যা। স্থানীয় সূত্রে খবর, পিন্টুর সঙ্গে তাঁর স্ত্রীর বচসা হয়েছিল। তারপরই এই ঘটনা ঘটে। যদিও মৃতের স্ত্রীর দাবি, দম্পতির মধ্যে কোনও সমস্যা ছিল না। তাহলে কেন আত্মহত্যা করলেন পিন্টু? রহস্যমৃত্যুর পিছনে অন্য কোনও কারণ আছে কি? তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। শুরু হয়েছে তদন্তও।

[আরও পড়ুন: মুর্শিদাবাদের কোথায় কোথায় যেতেন শুভেন্দু? গরুপাচার মামলায় পুলিশের কাছে তথ্য তলব CID’র]

প্রসঙ্গত, শনিবারই ১৩৪ নম্বর ওয়ার্ডের পরিবহণ ব্যবসায়ী নিসার আলির বাড়ি থেকে বিপুল অঙ্কের নগদ উদ্ধার হয়। যা ঘিরে তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে। এর ঠিক পরের দিন দলীয় কার্যালয় তথা বাড়ি থেকেই উদ্ধার হল তৃণমূল কাউন্সিলরের ছেলের দেহ। পরপর দু’দিনের এই ঘটনায় আলোড়ন শহরজুড়ে।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement