Advertisement

মিথ্যের ঝুড়ি নিয়ে শ্বশুরবাড়িতে জামাই! রাজ্যপালের দিল্লি সফরকে অভিনব কটাক্ষ সায়নীর

04:51 PM Jun 16, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লি সফরে গিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankar)। কারণ নিয়ে ধোঁয়াশা তবে কেন্দ্রীয় মন্ত্রীদের সঙ্গে সাক্ষাৎ করছেন তিনি। এবার তাঁর এই সফরকে অভিনব ভাষায় কটাক্ষ করলেন যুব তৃণমূলের সভানেত্রী সায়নী ঘোষ (TMC leader Saayoni Ghosh)। টুইটারে কী লিখলেন যুবনেত্রী?

Advertisement

বুধবার টুইটারে সায়নী ঘোষ লেখেন, “গুলকিট নিয়ে জামাই নিরাপদে শ্বশুরবাড়ি পৌঁছে গিয়েছেন।” কী এই গুলকিট, তারও ব্যাখ্যা দিয়েছেন তৃণমূলনেত্রী। লিখেছেন, “গুলকিট হল বাংলা শব্দ। যার অর্থ মিথ্যার ঝুড়ি। অশান্তি তৈরি করতে, প্রতিহিংসা চরিতার্থ করতে এই মিথ্যার ঝুলি প্রচার করা হচ্ছে।” জামাইষষ্ঠীর দিন এই টুইট দেখে সায়নীর বুদ্ধিমত্তার প্রশংসা করছেন নেটিজেনরা। উল্লেখ্য, টুইটারে রাজ্যপালের নাম উল্লেখ করেননি সায়নী।

 

[আরও পড়ুন: ‘আমার স্থাবর-অস্থাবর সব সম্পত্তির মালিক বৈশাখী’, বড় ঘোষণা শোভন চট্টোপাধ্যায়ের]

কেন এমনটা লিখলেন সায়নী? মঙ্গলবার সকালে একটি টুইট করেছেন রাজ্যপাল। সেখানেই দিল্লি সফরের কথা জানিয়েছেন তিনি। ১৮ তারিখ কলকাতায় ফিরবেন। ঠিক কী কারণে এই সফর, তা নিয়ে টুইটে কোনও মন্তব্য করেননি ধনকড়। ফলে ঠিক কী কারণে তিনি হঠাৎ দিল্লি যাচ্ছেন তা এখনও স্পষ্ট নয়। বুধবার সকাল থেকে দেখা যায়, দিল্লি পৌছনোর পর থেকে একের পর এক কেন্দ্রীয় মন্ত্রীর সহ্গে বৈঠক সারছেন তিনি। দেখা করেছেন জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যানের সঙ্গেও। যা দেখে রাজনৈতিক মহলের জল্পনা, ভোট পরবর্তী রাজ্যের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে রাজ্যপালের কাছে নালিশ করেছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এবার সেই সমস্ত কিছুই নিয়ে ‘দিল্লি দরবারে’ হাজির হয়েছেন রাজ্যপাল।

[আরও পড়ুন: বাধা আবহাওয়া! চিকিৎসার জন্য আজ চেন্নাই নিয়ে যাওয়া হচ্ছে না মুকুলজায়া কৃষ্ণা রায়কে]

Advertisement
Next