দীর্ঘদিন ‘নিখোঁজ’থাকার পর ফের রাজনৈতিক টুইট নুসরতের, কটাক্ষ করলেন মোদিকে

01:42 PM May 22, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের সংসদ এলাকায় তাঁর নামে নিখোঁজ পোস্টার পড়েছিল। রাজনৈতিক মঞ্চে দীর্ঘদিন দেখা মেলেনি। আচমকাই রবিবার প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে টুইট করলেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান (TMC MP Nusrat Jahan)। তার পর থেকে রাজনৈতিক মহলের একটাই প্রশ্ন, অবশেষে কি রাজনীতিতে প্রাসঙ্গিক হওয়ার চেষ্টা চালাচ্ছেন সাংসদ? কোনও কোনও নেটিজেন মনে করিয়ে দিলেন, নিখোঁজ পোস্টারের কথাও।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

শুক্রবার বিরোধীদের বিঁধেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। বলেছিলেন, “রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করতে ছোট ছোট ঘটনার দিকে তাকিয়ে থাকেন বিরোধীরা। এভাবেই মানুষের মধ্যে বিদ্বেষ ছড়ায় রাজনৈতিক দলগুলি।” প্রধানমন্ত্রীর বক্তব্যের এই অংশটুকু তুলে ধরে টুইট করেছেন নুসরত। সঙ্গে লেখেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিশ্চয়ই রাজ্য বিজেপির কথা বলছেন।” সঙ্গে আবার মুখ টিপে হাসির চিহ্নও যোগ করেছেন বসিরহাটের সাংসদ (Bashirhat MP)। তার পরই সোশ্যাল মিডিয়ায় নুসরতকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। 

 

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: মেহুল চোকসির বিরুদ্ধে ‘অনুপ্রবেশে’র মামলা তুলল ডোমিনিকা, আরও জটিল হল দেশে ফেরানোর প্রক্রিয়া!]

প্রসঙ্গত, কিছুদিন আগে হাড়োয়া বিধানসভার চাপাতলা পঞ্চায়েত এলাকায় পোস্টার পড়ে। সেখানে লেখা হয় তৃণমূল সাংসদ নুসরত জাহান ‘নিখোঁজ’! দেগঙ্গা ব্লকের হাড়োয়া বিধানসভার চাঁপাতলা পঞ্চায়েতটি বসিরহাট লোকসভার অন্তর্গত। সোমবার এই পঞ্চায়েতের কেয়াডাঙা এবং চাপাতলা এলাকায় অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের নামে ‘নিখোঁজ’ এবং ‘সন্ধান চাই’ পোস্টার দেখা যায়। কোনও পোস্টারের নিচে লেখা, সাধারণ জনগণ, আবার কোনওটায় লেখা প্রতারিত জনগণ। ঘটনাটি জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। শুরু হয় রাজনৈতিক চাপানউতোর। এ নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি বিরোধী শিবির।

এদিন সাংসদের টুইটা করার পরই জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনগের প্রশ্ন, ফের কি রাজনীতিতে প্রাসঙ্গিক হওয়ার চেষ্টা করছেন সাংসদ? এতদিন কোথায় ছিলেন, সে প্রশ্নও তুলেছেন তারা। 

[আরও পড়ুন: ভারত পারে, পাকিস্তান পারে না! জ্বালানির শুল্ক কমাতেই নয়াদিল্লির প্রশংসায় পঞ্চমুখ ইমরান খান]

Advertisement
Next