অপসারিত পার্থ চট্টোপাধ্যায়, ‘জাগো বাংলা’র নতুন সম্পাদক সুখেন্দুশেখর রায়

07:49 PM Jul 28, 2022 |
Advertisement

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: ‘জাগো বাংলা’র নতুন সম্পাদক হলেন তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায়। বৃহস্পতিবার দলের তরফে এই সিদ্ধান্তের কথা কথা জানানো হয়েছে। এতদিন এই দায়িত্ব সামলেছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

তৃণমূলের মুখপাত্র ‘জাগো বাংলা’। এতদিন এর সম্পাদকের দায়িত্বে ছিলেন পার্থ চট্টোপাধ্যায়। কিন্তু এসএসসি দুর্নীতিতে নাম জড়িয়েছে পার্থ চট্টোপাধ্যায়ের। বর্তমানে ইডি হেফাজতে রয়েছেন তিনি। তদন্ত যত এগোচ্ছে প্রকাশ্যে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। এরই মাঝে প্রশ্ন উঠছিল, মন্ত্রিত্ব, দলের পর এবং জাগোবাংলার দায়িত্ব আর পার্থ চট্টোপাধ্যায়ের কাঁধে থাকবে কি না, তাঁকে অপসারণের দাবিও উঠেছিল। বৃহস্পতিবার মন্ত্রিত্ব, দলের যাবতীয় পদ ও জাগো বাংলার সম্পাদক পদ থেকে সরানো হয় তাঁকে। এবার পার্থ চট্টোপাধ্যায়ের জায়গায় জাগো বাংলার দায়িত্ব পেলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ সুখেন্দুশেখর রায়। 

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: এবার অর্পিতা মুখোপাধ্যায়ের চিনার পার্কের ফ্ল্যাটে হানা ইডি’র, মিলবে আরও সম্পত্তি?]

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

প্রসঙ্গত, গ্রেপ্তারির পরই পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে তৃণমূলের দূরত্ব যে বেড়েছে, তা স্পষ্ট হয়ে গিয়েছিল আগেই।  প্রাক্তন মন্ত্রীর বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রমাণিত হওয়ার আগেই তৃণমূলের মুখপত্র ‘জাগো বাংলা’য় পার্থ চট্টোপাধ্যায়কে আর মন্ত্রী বা তৃণমূলের মহাসচিব বলে উল্লেখ করা হচ্ছিল না। পার্থর বিষয়ে শুধু মাত্র নাম ব্যবহার করা হচ্ছিল। যা নিয়ে বিভিন্ন মহলে আলোচনাও হয়েছিল। সেখান থেকেই কার্যত স্পষ্ট হয়ে গিয়েছিল যে, পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে কঠোরতম পদক্ষেপের পথে হাঁটতে পারে দল। সেই জল্পনাতেই সিলমোহর পড়েছে বৃহস্পতিবার। তবে সমস্ত পদ থেকে অপসারণ করা হলেও অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, পার্থ চট্টোপাধ্যায় যদি নিজেকে নির্দোষ প্রমাণিত করতে পারেন, সেক্ষেত্রে সসম্মানে তাঁকে দলে ফিরিয়ে নেওয়া হবে।

[আরও পড়ুন: আদালতে যেতেই মিলল প্রাপ্য, অঙ্কিতার ফেরানোর প্রথম কিস্তির টাকা হাতে পেলেন ববিতা]

Advertisement
Next