রাজ্য সফরের দ্বিতীয় দিন সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়ি যেতে পারেন অমিত শাহ! তুঙ্গে জল্পনা

08:15 PM May 05, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ মুহূর্তে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর (Amit Shah) বঙ্গ সফরসূচিতে বড়সড় চমকের সম্ভাবনা। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বেহালার বাড়িতে যেতে পারেন শাহ। শোনা যাচ্ছে, শুক্রবার সন্ধেয় ভিক্টোরিয়ায় সংস্কৃতি মন্ত্রকের অনুষ্ঠান শেষেই ২/৬ বেহালা বীরেন রায় রোডে সৌরভের বাড়িতে যেতে পারেন শাহ।

Advertisement

ইতিমধ্যেই নাকি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা এসপিজির তরফে রাজ্যের স্বরাষ্ট্র দপ্তরে যোগাযোগ করা হয়েছে। বেহালায় সৌরভের বাড়ির ঠিকানার নিরাপত্তার দায়িত্ব নাকি নিজেদের কাঁধে নিতে চাইছে স্পেশ্যাল প্রোটেকশন গ্রুপ। তা থেকেই জল্পনা বিসিসিআই (BCCI) সভাপতির বাড়ি যেতে পারেন শাহ। সূত্রের দাবি, শুক্রবার সন্ধে ৭টা ১০ মিনিট নাগাদ বেহালার মঙ্গল চণ্ডী ভবনে যেতে পারেন স্বরাষ্ট্রমন্ত্রী। বিজেপি (BJP) সূত্রের দাবি, রাজ্য সফরে গিয়ে সেই রাজ্যের বিশিষ্টদের সঙ্গে সাক্ষাৎ করাটা বিজেপি নেতাদের ঘোষিত কর্মসূচির মধ্যে পড়ে। সেই কর্মসূচিরই অংশ হিসাবে বিসিসিআই সভাপতির সঙ্গে দেখা করতে চান শাহ। যদিও কোনওপক্ষই সরকারিভাবে শাহর এই সফর নিয়ে মুখ খোলেনি।

[আরও পড়ুন: ‘বাংলায় গেলে খুন হবেন, কেউ বললে আমার গায়ে লাগে’, অমিত শাহর বঙ্গ সফরেই তাঁকে জবাব মুখ্যমন্ত্রীর]

এমনিতেও শুক্রবার সন্ধেয় স্বরাষ্ট্রমন্ত্রী কেন্দ্রীয় সংস্কৃতি মন্ত্রকের যে অনুষ্ঠানে অংশ নেবেন, তাতে নৃত্য পরিবেশন করতে পারেন সৌরভপত্নী ডোনা গঙ্গোপাধ্যায় (Dona Ganguly)। ওই অনুষ্ঠান শেষ হওয়ার কথা সন্ধে ৭টা নাগাদ। তারপর বিজেপির রাজ্য দপ্তরে একাধিক কর্মসূচি রয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। কিন্তু তার ফাঁকেই তিনি নাকি চলে যাবেন সৌরভের বাড়ি।

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘আমাদের লক্ষ্মীর ভাণ্ডার, ওদের কুৎসার ভাণ্ডার’, শপথের বর্ষপূর্তিতে বিজেপিকে তোপ মমতার]

প্রসঙ্গত, অমিত শাহর সঙ্গে সৌরভের ব্যক্তিগত সম্পর্কও ভাল বলেই শোনা যায়। অমিতপুত্র জয় শাহ-র সঙ্গে হাতে হাত মিলিয়ে বিসিসিআই চালাচ্ছেন টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন অধিনায়ক। ২০১৯ সালে একবার দিল্লিতে অমিত শাহর বাড়িতেও গিয়েছিলেন বিসিসিআই সভাপতি। ২০২১ সালের বিধানসভা ভোটের আগে ভাগেও একবার সৌরভের বাড়িতে যাওয়ার কথা ছিল শাহর। সেসময় বিসিসিআই সভাপতি হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি হওয়ায় সেই পরিকল্পনা বাতিল করতে হয়। কিন্তু এবার সম্ভবত শাহ-সৌরভ মুখোমুখি সাক্ষাৎ হচ্ছে। আর সেটা হবে সৌরভের বেহালার বাড়িতে।

Advertisement
Next