সস্তায় বিশ্বকাপ দেখার সুযোগ মিলছে বিশ্ব বাংলা মেলা প্রাঙ্গণে, জানেন কীভাবে?

02:26 PM Dec 03, 2022 |
Advertisement

অভিরূপ দাস: শীতের তিলোত্তমা উৎসব মুখর। পিকনিক, মেলা, বিয়েবাড়ির সে মরশুমে শহরে অভিনব মেলা। এক ছাদের তলায় মিলছে সবকিছু। কাবুলের শুকনো ফল, বাংলাদেশের মসলিন শাড়ি, ইতালির বিলাসবহুল গাড়ি। এমনকী, সস্তায় বিশ্বকাপ দেখার সুযোগও! কীভাবে?

Advertisement

স্মার্ট টিভিতে বিশ্বকাপ দেখতে চান। তাহলে চলে আসুন অ‌্যালায়েন্সর ব্রডব্র্যান্ডের স্টলে। সেখানে চলছে আর্কষণীয় ছাড়। উৎসব উপহার কম্বোতে ১৪ হাজার টাকা দিলেই দু’মাসের পরিষেবা বিলকুল মুফতে। টিভিও দেখতে পারেন। ইন্টারনেট করতে পারবেন। যত খুশি। আবার উৎসব উপহার কম্বো টু-তে বারোমাসের ইন্টারনেট পরিষেবার সঙ্গে ফোর কে অ‌্যানড্রয়েড বক্স মিলবে বিনামূল্যে। সেই স্টলের উদ্বোধনে উপস্থিত ছিলেন সংবাদ প্রতিদিনের প্রধান সম্পাদক সৃঞ্জয় বোস, অ‌্যালায়েন্স ব্রডব্র্যান্ডের জয়েন্ট ডিরেক্টর রাতুল মৈত্র, তুহিন ঘোষ, ক‌্যাকটাস বাংলা ব‌্যান্ডের গায়ক সিদ্ধার্থ রায়, অভিনেত্রী সৌরসেনী মৈত্র।

[আরও পড়ুন: রাজ্যের সহযোগিতায় মিউজিয়াম গড়বে নৌসেনা, থাকবে ব্রিটিশ আমলের যুদ্ধজাহাজ-কামান]

আফগানিস্তানের কাজু, আখরোট খেতে খেতে বুক করে নিতে পারেন এই ইন্টারনেট পরিষেবা। মেলায় বিক্রি হচ্ছে পেল্লায় পরিবেশ বান্ধব বাইকও। মাত্র পাঁচ ঘন্টা চার্জ দিলেই যা ছুটবে চিতাবাঘের মতো। এ মেলা চাক্ষুষ করতে কোনও টাকা লাগবে না। প্রথম দিনেই তাই উপচে পড়া ভীড়। কেউ কিনছেন কাবুলের ড্রাই ফ্রুট, কারও পছন্দ প্ল‌্যাটিনামের গয়না। অত‌্যাধুনিক ইলেকট্রনিক্স গ‌্যাজেট দেখতেও উপচে পড়ছে ভীড়।

Advertising
Advertising

২ থেকে ৪ ডিসেম্বর চলবে এই মেলা। সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত সাধারণের প্রবেশ অবাধ। মেলায় নজর কাড়ছে বিলাসবহুল গাড়ি ল্যাম্বর্গিনি। ইতালির বোলোগনিজ শহরের এই গাড়িই চড়েন শিল্পপতি মুকেশ আম্বানি। না কিনলেও সে গাড়ি চাক্ষুষ করতে চাইলে আসতেই হবে মিলন মেলা প্রাঙ্গণে। এ যেন তিনদিনের পেল্লায় শপিং মল। একই ছাদের তলায় ইলেকট্রনিক্স ভোগ্যপণ্য ও যন্ত্র সামগ্রী, ডিজাইনার পোশাক, আসবাব পত্র ও ঘর সাজানোর জিনিসপত্র, গয়না, প্রসাধন সামগ্রী, ফ্ল‌্যাট কেনার সুযোগ। কলকাতা শহরের কোনও সংবাদমাধ্যম তথা চ্যানেলের উদ্যোগে এই প্রথম এমন এক্সপো। প্রতি ঘণ্টায় থাকছে বিশেষ লটারির ব্যবস্থা। পেয়ে যেতে পারেন লক্ষ লক্ষ টাকার পুরস্কার।

[আরও পড়ুন: মহেশতলায় ৯ তলা থেকে পড়ে যাওয়া শিশুর চিকিৎসার দায়িত্ব নিলেন অভিষেক]

Advertisement
Next