shono
Advertisement

পোশাকের সঙ্গে মাস্কের রংমিলান্তি, নেটদুনিয়ায় নজর কাড়লেন স্লোভাকিয়ার প্রেসিডেন্ট

আপনিও এভাবে হয়ে উঠতে পারেন ফ্যাশনিয়েস্তা। The post পোশাকের সঙ্গে মাস্কের রংমিলান্তি, নেটদুনিয়ায় নজর কাড়লেন স্লোভাকিয়ার প্রেসিডেন্ট appeared first on Sangbad Pratidin.
Posted: 12:47 PM Mar 26, 2020Updated: 12:54 PM Mar 26, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা বিশ্বের প্রায় সকলের রাতের ঘুম কেড়ে নিয়েছে করোনা ভাইরাস। সংক্রমণ রুখতে কত কী না করছেন সকলে। কেউ সামাজিক দূরত্ব স্থাপন করছেন আবার কেউ বা পরছেন মাস্ক। হাত পরিষ্কারে ব্যবহার করছেন স্যানিটাইজার। কিন্তু ফ্যাশানিয়েস্তাদের মাস্কে প্রবল আপত্তি। তাঁদের দাবি, মাস্কে মুখ ঢাকতে গিয়ে হারিয়ে যাচ্ছে সৌন্দর্য। আপনার মতও কী একইরকম? তাহলে জেনে নিন মাস্ক পরেও কিভাবে স্টাইল বজায় রাখা সম্ভব।

Advertisement

সম্প্রতি স্লোভাকিয়ার প্রেসিডেন্ট একটি অনুষ্ঠানে যোগ দেন। করোনা সংক্রমণ এড়াতে সকলেই মুখে মাস্ক পরেছিলেন। ব্যতিক্রমী শুধুই প্রেসিডেন্ট।মাস্ক পরেননি তিনি তা নয়। বরং মাস্ক পরার পরেও স্টাইলের সঙ্গে কোনো আপস করেননি তিনি। পরিবর্তে পোশাকের সঙ্গে রং মিলিয়ে মাস্ক ব্যবহার করেন। এভাবেই একাধিক অনুষ্ঠানে যোগ দিতে দেখা গিয়েছে তাঁকে।

[আরও পড়ুন: ‘আমরা করোনা ভাইরাস সৃষ্টি করিনি’, আন্তর্জাতিক চাপের মুখে দাবি চিনের]

স্লোভাকিয়ার প্রেসিডেন্টের স্টাইল স্টেটমেন্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে যায় নিমেষেই। বইছে লাইক, কমেন্টের বন্যা। এভাবে যে স্টাইল বজায় রাখা সম্ভব তা দেখেই অবাক হচ্ছেন নেটিজেনরা। আবার কেউ বলছেন, করোনা নিয়ে আতঙ্ক কয়েকদিন পর কেটে যাবে তবে ফ্যাশন যে আজীবন থেকে যাবে সে বিষয়ে
কোনো দ্বিমত নেই।


তবে নেটদুনিয়ায় যা আলোচনা হোক না কেন, স্লোভাকিয়ার প্রেসিডেন্ট যে যথেষ্ট ফ্যাশন সম্পর্কে সচেতন তা বলাই বাহুল্য।

The post পোশাকের সঙ্গে মাস্কের রংমিলান্তি, নেটদুনিয়ায় নজর কাড়লেন স্লোভাকিয়ার প্রেসিডেন্ট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement