shono
Advertisement

ঠিক যেন পেন্সিল! শাড়ি পরে ফটোশুট করে নেটদুনিয়ায় কটাক্ষের শিকার সারা

বছরখানেকের পুরনো ওই ছবি নিয়েই নেটদুনিয়ায় চলছে জোর চর্চা।
Posted: 07:44 PM Oct 17, 2020Updated: 08:18 PM Oct 17, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনি কী পরছেন কিংবা কী করছেন, তা নেটদুনিয়ায় প্রকাশ হলেই হল। ব্যস! মুহূর্তের মধ্যেই আপনি হয়ে উঠতে পারেন নেটদুনিয়ায় চর্চার বিষয়। কপালে জুটতে পারে প্রশংসা। তবে কটাক্ষের শিকারও যে হতে পারেন না, তা হলফ করে বলা কঠিন। ঠিক যেমন একটি পুরনো ফটোশুটের জন্য ফের নেটদুনিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন সারা আলি খান (Sara Ali Khan)।

Advertisement

ঠিক কী হয়েছে? গত বছর একটি বিখ্যাত ম্যাগাজিনের জন্য ফটোশুট করেন সারা। ওই ছবিতে লাল, কমলা রঙ মিলিয়ে একটি শাড়িতে দেখা গিয়েছে। তবে শাড়িটি একটু অন্যরকম। কারণ, শাড়ির দু’টি পাড়ে কাপড় দিয়ে কুচি দেওয়া রয়েছে। যাকে রাফলড শাড়ি (Ruffled Sari) বলে। আবার ব্লাউজেও ঠিক কাঁধের কাছে রয়েছে কুচি দেওয়া। আবু জানি এবং সন্দীপ খোসলার ক্যান্ডি কালেকশনের এই শাড়িটি যে বেশ অন্যরকম, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ব্রণ, চোখের তলায় কালিতে জেরবার? জানেন আপনার শোওয়ার ধরনই ক্ষতি করছে ত্বকের]

পুরনো ওই ছবিটি নিয়েই নেটদুনিয়ায় চলছে জোর চর্চা। আর যা তথাকথিত নয়, তা নিয়ে আলোচনা করাই যে নেটিজেনদের একাংশের কাজ। ঠিক সেরকম চিন্তাভাবনার অনেকেই বলছেন, এই শাড়ি পরে মোটেও ভাল লাগছে না সারাকে। ‘হাস্যকর’ বলে কটাক্ষ করতে ছাড়ছেন না কেউ কেউ। অনেকেই আবার ওই শাড়িটিকে নটরাজ পেন্সিলের সঙ্গে তুলনা করেছেন। তবে এই ইস্যুতে দ্বিধাবিভক্ত নেটদুনিয়া। কেউ কেউ অবশ্য শাড়িটির বেশ প্রশংসা করেছেন। শাড়িটি পরে সারাকে সুন্দর দেখাচ্ছে বলতেও দ্বিধা করেননি তাঁরা।

উল্লেখ্য, সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু প্রসঙ্গে উঠে আসা মাদক মামলায় নাম জড়িয়েছে সারা আলি খানের। এনসিবি আধিকারিকরা জিজ্ঞাসাবাদও করেছেন তাঁকে। এই বিতর্কের জন্য শোনা যাচ্ছে ‘কুলি নম্বর ১’ ছবির প্রমোশনেও থাকছেন না। তারই মাঝে ফের শাড়ি নিয়ে নেটদুনিয়ার কটাক্ষে মুখে কুলুপ অভিনেত্রীর।

[আরও পড়ুন: ত্বকের বয়স ধরে রেখে হয়ে উঠুন আরও আকর্ষণীয়, রইল টিপস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement