shono
Advertisement

পালটাচ্ছে সৌন্দর্যের মাপকাঠি, ফেমিনা মিস ইন্ডিয়া প্রতিযোগিতা এবার অনলাইনে

কীভাবে বাড়ি থেকেই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন, জেনে নিন।
Posted: 08:44 PM Oct 29, 2020Updated: 10:50 PM Oct 29, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (CoronaVirus) কালে অনেক নিয়মই পালটে গিয়েছে। বৃহস্পতিবারই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (Kiff) পিছিয়ে আগামী বছরের জানুয়ারিতে নতুন দিন ধার্য করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বাঙালির সেরা শারদোৎসবও কোনওমতে সারা হয়েছে। পরিবর্তিত পরিস্থিতির কথা মাথায় রেখে এবার পালটে গেল ফেমিনা মিস ইন্ডিয়ার (Femina Miss India 2020) ভেনুও। ভারচুয়ালি সারা হচ্ছে দেশের সৌন্দর্য প্রতিযোগিতার অডিশন।

Advertisement

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে অডিশন পর্ব। Roposo App-এর মাধ্যমে আবেদন করতে পারবেন প্রতিযোগীরা। দেশের ২৮টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চল দিল্লি, জম্মু-কাশ্মীর থেকে আবেদন করা যাবে। নিজেদের অডিশন ভিডিও তৈরি করে পাঠাতে পারবেন প্রতিযোগীরা।

[আরও পড়ুন: হ্যান্ডমেড না সোনা, ভারী নাকি হালকা? পোশাকের সঙ্গে মানানসই চুড়ি না পরলে সাজটাই মাটি]

চলতি বছরে পালটে গিয়েছে সৌন্দর্যের মাপকাঠিও। আগে মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে গেলে ন্যূনতম ৫ ফুট ৫ ইঞ্চি উচ্চতা হতে হত। এবছর তা কমিয়ে ৫ ফুট ৩ ইঞ্চি করে দেওয়া হয়েছে। ইতিমধ্যেই অনেকে অডিশনের ভিডিও পাঠাতে শুরু করে দিয়েছে।

২ নভেম্বর পর্যন্ত অডিশনের ভিডিও পাঠানো যাবে। সেই সময়ের মধ্যে যাঁরা ভিডিও পাঠাবেন তাঁদের মধ্যে থেকে ৩১ জনকে বেছে নেওয়া হবে। শোনা গিয়েছে, সেই ৩১ জনকে মুম্বইয়ে ডেকে পাঠানো হবে এবং তাঁদের গ্রুম করবেন নেহা ধুপিয়া (Neha Dhupia)। এরপর ধাপে ধাপে চূড়ান্ত প্রতিযোগীদের বেছে নেওয়া হবে। ফাইনাল হবে আগামী বছরের ফেব্রুয়ারি নাগাদ। কালার্স চ্যানেলে তা সম্প্রচারিত হওয়ার কথা।   

[আরও পড়ুন:হাতে ঘড়ি পরার অভ্যাস আছে? ট্রেন্ডে থাকতে এই বিষয়গুলি অবশ্যই মাথায় রাখুন 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement