Advertisement

করোনা কালে অভিনব সাজ, মাস্কের উপর দিয়েই নথ পরে চমকে দিলেন মহিলা

02:00 PM May 10, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Corona Virus) কালে বিয়েবাড়ি! তায় আবার সাজগোজ! ছাড়া যায় না কি? মোটেও না। যতই অতিমারীর আতঙ্ক ছড়াক না কেন, কিছু কিছু মানুষকে বিয়েবাড়িও যেতে হবে, সাজগোজও করতে হবে। অথচ, কোভিড (COVID-19) বিধিকেও বুড়ো আঙুল দেখালে চলবে না। মানে, অন্তত মাস্কটুকু তো পরতেই হবে। কিন্তু মাস্ক পরলে যে সাজের কিছুটা ঢাকা পড়ে যাবে! নাকের নথখানা তো দেখাই যাবে না, তাই না?
চিন্তা করবেন না। বরং হালে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়া আইপিএস অফিসার দীপাংশু কাবরার এই পোস্টটি দেখুন।

Advertisement

[আরও পড়ুন: রমজান মাসে নগ্ন হয়ে ফটোশুট ৬ মডেলের, তোলপাড় তুরস্ক]

দীপাংশুর পোস্টে এক অজ্ঞাতপরিচয় মহিলাকে বিয়েবাড়ির সাজে দেখা গিয়েছে। স্থান জানা যায়নি। মহিলার মুখে মাস্ক পরা। কিন্তু নজর কেড়েছে, তাঁর নাকের বড়সড় নাকছাবি এবং সুদৃশ্য নথখানি। ভাবছিলেন, মাস্ক পরা অবস্থায় নাকছাবি কী করে দেখা যায়, তাই তো? ছবিটা দেখে নিয়েছেন তো! মহিলা মাস্কের উপরেই ঝুলিয়ে দিয়েছেন নাকছাবি-সহ নথটি। অর্থাৎ মাস্কও রইল, গয়নাও রইল। নিরাপত্তাও রইল, আবার সাজসজ্জাও।

ছবিটি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়ার বন্যা বয়ে গিয়েছে। অনেকেই এই মহিলার উদ্ভাবনী ক্ষমতার প্রশংসা করেছেন, আর বাকিরা করেছেন ব্যঙ্গোক্তি। কেউ কেউ আবার রসিকতা করতেও ছাড়েননি। নানা ধরনের মিমে ছড়িয়ে গিয়েছে ফেসবুক, টুইটার। ট্রেন্ডিং হয়েছে ‘জুয়েলারি জুগাড়’ (Jewellery Jugaad) হ্যাশট্যাগ।

[আরও পড়ুন: ফ্যাশনের নয়া ট্রেন্ডে ভাসছেন প্লাস সাইজ মডেলরা, নজর কাড়ছে সব্যসাচীর ক্যাম্পেন]

Advertisement
Next