Advertisement

ব্রা’র স্ট্র্যাপ বারবার উঁকি দেওয়ায় অস্বস্তি? সহজ কৌশলগুলি কাজে লাগিয়ে দেখুন তো

05:27 PM Oct 23, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অন্তর্বাস পরেন নারী-পুরুষ উভয়েই। তবে মহিলাদের অন্তর্বাস দেখা গেলেই যেন গেল গেল রব। ফিসফিস করে তাঁকে জানানো। শেষমেশ অন্তর্বাস পোশাকের আড়ালে না যাওয়া পর্যন্ত আলোচনা চলতেই থাকে।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

তবে অন্তর্বাস নিয়ে ছুঁৎমার্গ এখন অনেকটাই কেটেছে। বহু তরুণীই যথেষ্ট সাহসী। অন্তর্বাস দেখিয়ে পোশাক পরাও এখন ট্রেন্ড। তবে সমস্যা একটাই, সকলে যে এখনও এত সাহসী হননি। তাতে অবশ্য মনখারাপ করার কোনও কারণ নেই। কারণ, কয়েকটি কৌশল অবলম্বন করলে স্লিভলেস পোশাকে পরা সত্ত্বেও বারবার ব্রা’র স্ট্র্যাপের উঁকিঝুঁকি আপনি বন্ধ করতে পারেন। সেই পন্থাগুলি চলুন জেনে নেওয়া যাক।

বর্তমানে স্লিভলেস টপ, কুর্তি কিংবা ব্লাউজই ট্রেন্ড। আপনি স্লিভলেস পোশাক পরে সারাক্ষণ যদি ব্রা’র (Bra) স্ট্র্যাপ লুকোতেই ব্যস্ত থাকেন, তাহলে ফ্যাশনই মাটি। তাই স্লিভলেস পোশাক পরার সময় সেফটি পিন দিয়ে পোশাকের সঙ্গে ব্রা আটকে নিন। পোশাক তৈরি করালে অবশ্যই কাঁধে টিপ বোতামের সেফটি রিবন আটকান। তাহলে ব্রা উঁকি দেওয়ার দুশ্চিন্তা দূর হবে।

[আরও পড়ুন: Fashion Tips For Women: অল্প সময়েই কীভাবে হয়ে উঠবেন অনন্যা, রইল টিপস]

খোলামেলা পোশাক পরার আগে ব্রা ক্লিপ বা ব্রা স্ট্র্যাপ হোল্ডার কিনে নিন। ওই ক্লিপ দিয়ে পিঠের দিকে ব্রা’র স্ট্র্যাপ আটকে দিন। তাতেই দেখবেন সমস্যা থেকে মিলছে মুক্তি।

পিঠের দিকে ক্রস করা ব্রা এখন ফ্যাশনে ইন। তাই ব্রা’র স্ট্র্যাপ বেরনো থেকে মুক্তি চাইলে কনভার্টার ব্রা ব্যবহার করতেই পারেন।

ট্রান্সপারেন্ট স্ট্র্যাপের ব্রা এখন প্রায় সব তরুণীর ওয়ার্ড্রবেই থাকে। আপনার কাছে না থাকলে তা কিনে ফেলুন। যেকোনও ধরনের পোশাকের সঙ্গে এই ব্রা পরতেই পারেন। ব্রা দেখা গেলেও কেউই বুঝতে পারবেন না।


আর ব্রা’র ঝক্কি এড়াতে চাইলে ব্লাউজ বা যেকোনও পোশাকেই লাগিয়ে নিন ব্রেস্ট কাপ। তাতে কষ্ট করে ব্রা-ও পরতে হবে না। আর ইতিউতি উঁকিঝুঁকির ঝক্কিও থাকবে না।

[আরও পড়ুন: চুল ও ত্বকের সৌন্দর্য ফেরাতে চান? ম্যাজিকের মতো কাজ করবে নারকেলের জল]

Advertisement
Next