shono
Advertisement

টোকিও ফ্যাশন উইকে নয়া চমক ‘থং জিনস’, ক্ষুব্ধ নেটিজেনরা

এ কেমন পোশাক? যাতে নিম্নাঙ্গের অন্তর্বাস অনায়াসেই দেখা যায়। প্রশ্ন নেটদুনিয়ার বাসিন্দাদের। The post টোকিও ফ্যাশন উইকে নয়া চমক ‘থং জিনস’, ক্ষুব্ধ নেটিজেনরা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:13 PM Oct 21, 2017Updated: 04:51 PM Sep 26, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফ্যাশন সদা পরিবর্তনশীল। এই পরিবর্তন করতে গিয়েই মাঝে মধ্যে বিপত্তি বাধিয়ে বসেন ডিজাইনাররা। পোশাকের মৌলিকত্বই হারিয়ে বসেন। ভুল বড়-ছোট সকলেরই হয়ে থাকে। যেমনটি হয়েছে জাপানের প্রখ্যাত ডিজাইনার মেইকো বানের। এই ভুলের জন্য নেটিজেনদের রোষের পাত্র হয়েছেন তিনি।

Advertisement

[জানেন, কেন নেটদুনিয়ায় অন্তর্বাস ছাড়া ছবি পোস্ট করছেন মহিলারা?]

কী করেছেন মেইকো? ভেবেছিলেন জিনস নিয়ে নতুন কিছু করবেন। আর দর্শকদের চমকে দেবেন। নিজের ভাবনা দিয়ে তৈরিও করে ফেলেছিলেন নয়া ‘থং জিনস’-এর কালেকশন। এমন পোশাক যাতে নিম্নাঙ্গের অন্তর্বাস অনায়াসেই দেখা যায়। টোকিও ফ্যাশন উইকে নিজের এই নতুন কালেকশন প্রদর্শনও করেন ডিজাইনার। তবে তাঁর এই নতুনত্বের ভাবনা মোটেও পছন্দ হয়নি দর্শকদের। বিশেষ করে নেটিজেনদের। চমকে তো তাঁরা গিয়েছেনই সেই সঙ্গে বিরক্তও হয়েছে। অনেকেই ডিজাইনারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন।

[WhatsApp নিয়ে এল তাদের সবচেয়ে বড় আপডেট]

মেইকো একা নন এমন ভুল অনেকেই করে থাকেন। বিশেষ করে ফ্যাশনের দুনিয়ায়। কখনও কখনও তো ডিজাইনারদের এই ভুলের মাশুল দিতে হয় মডেল ও তারকাদের। কখনও তাঁদের পোশাকের জন্য সমালোচনা সইতে হয়, কখনও আবার পোশাকবিভ্রাট ঘটে যায়। এর আগেই ‘ইনভিজিবল জিনস’ ও ‘সাসপেন্ডার জিনস’ এভাবেই আত্মপ্রকাশের চেষ্টা করেছে। কিন্তু কখনই তা ফ্যাশনিস্তারা গ্রহণ করেননি।

অনেকেই মনে করছেন, ফ্যাশনে পরিবর্তন থাকা আবশ্যক। তবে তাঁর জন্য মৌলিকত্ব হারানো কখনই গ্রহণযোগ্য নয়। এমনটা করতে গিয়েই বিপাকে পড়েছেন মেইকো। তবে সমালোচনায় দমে যেতে রাজি নন ডিজাইনার। এভাবেই আবার নতুন করে দুনিয়াকে চমকে দিতে চান তিনি।

[যোগ ব্যায়ামের নগ্ন ছবি পোস্ট করে কী বার্তা দিচ্ছেন এই মহিলারা?]

The post টোকিও ফ্যাশন উইকে নয়া চমক ‘থং জিনস’, ক্ষুব্ধ নেটিজেনরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার