shono
Advertisement

ভোজনরসিকদের জন্য সুখবর, নতুন স্বাদের সন্ধান দিতে হাজির এই রেস্তরাঁ

যাবেন নাকি একবার এই রেস্ট্রো পাবে?
Posted: 08:35 PM Feb 23, 2021Updated: 08:37 PM Feb 23, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যাঁরা খেতে ভালবাসেন তাঁরা সব সময় বিভিন্ন জায়গায় বিভিন্ন ধরনের খাবার চেখে দেখতে পছন্দ করেন। এইসব ভোজনরসিকদের কাছে সুখবর। কলকাতার বুকে খুলে গিয়েছে আরও একটি রেস্তরাঁ। সবকা ক্লাব। কিছুদিন আগেই পথ চলা শুরু হয়েছে এই রেস্তরাঁর।

Advertisement

ভাবছেন তো, এই রকম খাবারের জায়গা তো শহর কলকাতায় প্রচুর ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। তাহলে কেন যাবেন এখানে?

আসলে এখানে শুধু যে অসাধারণ খাবার পাবেন তা নয়, রয়েছে ড্রিংকস, হুক্কা, লাইভ মিউজিক, ডিজে। পাশাপাশি রেস্তরাঁর পরিবেশ বা সাজসজ্জাও তাক লাগাবে।

তপসিয়া রোডের কাছে নতুন ঝাঁ চকচকে এই আউটলেট ইতিমধ্যেই খাদ্যরসিকদের নজর কেড়েছে।

প্রায় সাত হাজার স্কোয়্যার ফিটে তৈরি হয়েছে নতুন এই রেস্ট্রো পাব। যেখানে একসঙ্গে ২০০জন অনায়াসে আনন্দ উপভোগ করতে পারবেন।

রেস্তরাঁর মধ্যে ফাউন্টেন, বসার জায়গা সব কিছুতেই রয়েছে অভিনবত্ব। সুরাপ্রেমীরা এখানে নিজের পছন্দমতো ব্র্যান্ড তো পাবেনই, সঙ্গে বাড়তি পাওনা সুরেলা পরিবেশ।


আলো-আধাঁরি সাজে আলাদা জায়গা তৈরি করা হয়েছে হুক্কাপ্রেমীদের জন্য। খাবারেও রয়েছে নতুনত্ব। ব্লু-বেরি বাসিল মোজিতো, বার্গার, চিলি চিকেন, কাবাব, মাশরুমের সব পদই পাবেন, তবে একটু অন্যরকম স্বাদে।

[আরও পড়ুন: বিরিয়ানির উপর স্ট্রবেরি ছড়িয়ে ট্রোলড পাক যুবক! খাবেন নাকি ‘স্ট্রবিরিয়ানি’?]


পাশাপাশি হার্টের মতো দেখতে পিৎজাও বেশ জনপ্রিয় এই রেস্ট্রো পাবে। এখানকার কর্ণধার জানিয়েছেন, শহরে অনেক রেস্তরাঁতেই ভোজন রসিকরা খেতে যান। কিন্তু এখানে একবার আসলে বারবার আসতে ইচ্ছে করবে। এখানকার পরিবেশ ও অনান্য সুযোগসুবিধা একদম আলাদা। তাই দূর থেকে না দেখে একবার অত্যন্ত এখানে সকলের আসা উচিত।

[আরও পড়ুন: কলকাতায় পদ্মাপাড়ের স্বাদ, সপ্তাহান্তে রসনাতৃপ্তির জন্য চলে আসুন মাছ, মছলি অ্যান্ড মোরে]

তাহলে আর কী ভাবছেন? যাবেন নাকি একবার এই রেস্ট্রো পাবে? লাইভ গান শুনতে শুনতে সুরাপান কিংবা পেটপুজো দুটোই করতে পারেন নিজের পছন্দের মানুষের সঙ্গে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement