Advertisement

সপ্তাহান্তে ছুটির মেজাজ, ভোজনরসিকদের জন্য রইল ‘হ্যাপি আওয়ার্স’-এর সন্ধান

09:53 PM Mar 05, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উইকএন্ড মানেই কাজ থেকে ছুটি। উইকএন্ড মানেই বন্ধু বা পরিবারের সদস্যদের সঙ্গে চুটিয়ে আনন্দ, মহাভোজে রসনার তৃপ্তি। তবে মোক্ষম সময়েই খেতে হয় হোঁচট। কোথায় যাবেন, কোন রেস্তরাঁতে কী কী সুযোগ সুবিধা রয়েছে, কখন একটু সস্তায় ভাল কিছু পাওয়া যাবে, তা জানতে নেট ঘেঁটে হতে হয় জেরবার। ভাল রেস্তরাঁ খুঁজতে গিয়ে আর মাথার ঘাম পায়ে ফেলতে হবে না। আপনাদের জন্য রইল সেরা সাতটা রেস্তরাঁর ‘হ্যাপি আওয়ার’-এর খোঁজ। খাবারের দাম থেকে হ্যাপি টাইম, রইল তারই কিছু সন্ধান।

Advertisement

১. হার্ড রক ক্যাফে- ৫৭-এ পার্ক স্ট্রিট পার্ক ম্যানসনে সোমবার থেকে শুক্রবার চলে হ্যাপি আওয়ার্স। বিকেল ৪টে থেকে রাত ৮টা পর্যন্ত। বিয়ার বা ককটেল যে কোনও পানীয় পেয়ে যাবেন খুব কম দামে।


২. ক্যানটিন পাব অ্যান্ড গ্রাব- সিটি সেন্টার ওয়ানের তিন তলায় রয়েছে এই রেস্তরাঁটি। এখানে গেলেই আপনি ফিরে যেতে পারেন আপনার কলেজ জীবনে। এখানে ‘হ্যাপি আওয়ার্স’ চলে দুপুর ১২টা থেকে সন্ধে ৬টা পর্যন্ত।

[আরও পড়ুন: ভোজনরসিকদের জন্য সুখবর, নতুন স্বাদের সন্ধান দিতে হাজির এই রেস্তরাঁ]

৩. সবকা ক্লাব- তপসিয়া রোড হটি স্ট্রিটের কাছে রয়েছে এই রেস্তরাঁ। যে কোনও ধরনের  ককটেলে দুপুর ১২.৩০ থেকে সন্ধে ৬.৩০ মধ্যে এলেই পেয়ে যাবেন বিশেষ ছাড়।

৪. এসওআই ৬– ২৪ নম্বর পার্ক স্ট্রিট। এই ঠিকানায় রবিবার থেকে বৃহস্পতিবার চলে ‘হ্যাপি আওয়ার্স। আর শুক্রবার ও শনিবার ১২ থেকে ৮টা পর্যন্ত পানীয়তে পাওয়া যায় বিশেষ ছাড়।


৫. দ্য লর্ড অ্যান্ড ব্যারনস– এই রেস্তরাঁর ঠিকানা ২০বি পার্ক স্ট্রিট। প্রত্যেকদিন বেলা ১২টা থেকে ৬টা পর্যন্ত এই রেস্তরাঁতে চলে হ্যাপি আওয়ারস। ৪০০-৫০০ টাকার মধ্যে ভিন্ন স্বাদের ককটেল পাওয়া যায় ‘হ্যাপি আওয়ার্সে’।


৬. ট্রাফিক গ্যাসট্রোপাব– সিটি সেন্টার টু-এর অন্যতম জনপ্রিয় এই পাব সকলের চেনা। এখানেও প্রতিদিন বেলা ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিশেষ ছাড় পাওয়া যায়।

[আরও পড়ুন: এক কাপের চায়ের দাম এক হাজার টাকা! জানেন কলকাতার কোথায় এই দোকান?]

৭. সবশেষে তালিকায় রইল, স্পাইস মার্কেট- মুঘলাই, চাইনিজ, ইন্ডিয়ান খাবার বেশ জনপ্রিয় এখানে। ১৭৪, শরৎ বোস রোড, লেক টেরেস, ভবানীপুর স্পাইস মার্কেটের ঠিকানা। প্রতিদিন ১২.৩০ থেকে ৭টা পর্যন্ত এখানেও চলে ‘হ্যাপি হাওয়ার্স’।

Advertisement
Next